ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

রেহামে নতুন ইনিংস ইমরানের

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫
রেহামে নতুন ইনিংস ইমরানের ইমরান খান ও রেহাম খান

ঢাকা: সব গুঞ্জন ও উড়োগল্পকে সত্য প্রমাণিত করতে বিয়ের পিঁড়িতে বসলেন ৬২ বছর বয়সী পাকিস্তানি রাজনীতিক ইমরান খান।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় নিজ বাড়ি ইসলামাবাদের বনি গালায় ৪১ বছর বয়সী বিবিসির ‘ওয়েদার গার্ল’ রেহাম খানের গলায় মালা পরান তিনি।

বিয়ের পরই নতুন দম্পতির ছবি বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত হয়।

বিভিন্ন সূত্রের বরাত দিয়ে ভারতের এনডিটিভি জানায়, হাকডাক করে বিয়ের আনুষ্ঠানিকতা করতে চাননি ইমরান। তাই স্বল্প পরিসরেই সেরেছেন বিয়ের কাজ।

ডন অনলাইন জানায়, ২১ বছর বয়সী সন্তানের জননী রেহামকে ঘরে তোলার আনুষ্ঠানিকতায় শেরওয়ানি পরেন বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের এ অধিনায়ক।

নাম প্রকাশ না করার শর্তে বিয়ের আয়োজনের সঙ্গে সম্পৃক্ত একজন জানান, যতদূর জানতে পেরেছি দ্বিতীয় বিয়ের বিষয়টি ইমরান খান সম্পূর্ণ ব্যক্তিগত বিষয় হিসেবে মনে করছেন। তাই কোনো বিয়ের কার্ড ও আয়োজন করা হয়নি।

তিনি জানান, ‘নিকাহ’র আনুষ্ঠানিকতা শেষে আগামীকাল দু’জনকে বরণ করে নেওয়া হবে।

এর আগে ব্রিটিশ, ভারতীয় এবং পাকিস্তানি গণমাধ্যমে খবর ছড়িয়ে পড়ে, তেহরিক-ই-ইনসাফের প্রধান ইমরান ব্রিটিশ বংশোদ্ভূত পাকিস্তানি উপস্থাপক রেহাম খানকে গোপনে বিয়ে করেছেন। রেহাম খান বয়সে ২৯ বছরের ছোট ইমরান খানের।

সেসময় ওই সব খবরকে ‘সম্পূর্ণ অতিরঞ্জিত’ বলে উল্লেখ করেন ইমরান। কিন্তু এরমধ্যেই সোমবার লন্ডনের হিথ্রো বিমানবন্দরে সাংবাদিকদের রেহামকে বিয়ের সুসংবাদ দেন।

২০০৪ সালে জেমিমা খানকে বিয়ে করেছিলেন ইমরান। সেই ঘরে তার দুই সন্তানও রয়েছে। অন্যদিকে রেহাম খানের প্রথম সংসারে তিন সন্তান রয়েছে। বর্তমানে তিনি ডন নিউজের উপস্থাপক।

                                                            ইমরান খান ও জেমিমা খান

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।