ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

গুরুতর অসুস্থ হয়ে করাচি হাসপাতালে দাউদ ইব্রাহিম

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
গুরুতর অসুস্থ হয়ে করাচি হাসপাতালে দাউদ ইব্রাহিম

আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম গুরুতর  অসুস্থ হয়ে পাকিস্তানের করাচিতে হাসপাতালে ভর্তি হয়েছেন।  

সোমবার একটি বিশ্বস্ত সূত্র এ তথ্য জানিয়েছে।

দাউদ ইব্রাহিমকে বিষপ্রয়োগ করা হয়েছে বলে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু প্রতিবেদন প্রকাশিত হয়েছে, কিন্তু তার সহযোগীর শেয়ার করা তথ্যানুযায়ী এর কোনো সত্যতা পাওয়া যায়নি।

সূত্র অনুসারে, দুদিন আগে হাসপাতালে ভর্তি হন দাউদ ইব্রাহিম। তাকে হাসপাতালের অভ্যন্তরে কঠোর নিরাপত্তার মধ্যে রাখা হয়েছে। হাসপাতালের একটি রুমে তিনিই একমাত্র রোগী। শুধুমাত্র হাসপাতাল কর্তৃপক্ষ এবং তার ঘনিষ্ঠ পরিবারের সদস্যদের ওই রুমে প্রবেশাধিকার রয়েছে।

মুম্বাই পুলিশ আন্ডারওয়ার্ল্ড ডনকে হাসপাতালে ভর্তি করার বিষয়ে তার আত্মীয় আলিশাহ পারকার এবং সাজিদ ওয়াগলের কাছ থেকে আরও তথ্য পাওয়ার চেষ্টা করছে।

জানুয়ারিতে দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের ছেলে জাতীয় তদন্তকারী সংস্থাকে (এনআইএ) বলেছিলেন আন্ডারওয়ার্ল্ডের এ ডন দ্বিতীয়বার বিয়ে করার পর করাচিতে থাকছেন।

দাউদ ইব্রাহিমের বিরুদ্ধে এনআইএ তার চার্জশিটে বলেছে,  তিনি এবং তার শীর্ষ সহযোগীরা পাকিস্তানের করাচি বিমানবন্দর নিয়ন্ত্রণ করেন।

৬৫ বছর বয়সী আন্ডারওয়ার্ল্ড এ ডনকে ১৯৯৩ সালের মুম্বাই সিরিজ বিস্ফোরণের জন্য দায়ী বলে অভিযোগ করা হয়। বিষ প্রয়োগজনিত অসুস্থতায় দু'দিন আগে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

অসমর্থিত একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, তিনি গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। পাকিস্তানের গোয়েন্দা সংস্থা ওই হাসপাতালের চারপাশে নিরাপত্তা জোরদার করেছে।

সূত্র: ইন্ডিয়া টুডে

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।