ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

ইমরানের দলের নির্বাচনে অংশগ্রহণে বাধা নেই

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
ইমরানের দলের নির্বাচনে অংশগ্রহণে বাধা নেই

পাকিস্তানের তত্ত্বাবধায়ক সরকারের প্রধানমন্ত্রী আনোয়ারুল হক কাকার বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী ইমরানের দলের নির্বাচনে অংশ নিতে কোনো বাধা নেই। সোমবার দুনিয়া টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

গেল ৯ মে পাকিস্তানজুড়ে বিক্ষোভ ও ভাঙচুরের জন্য ইমরান খান ও তার দল পিটিআইয়ের নেতা-কর্মীদের দায়ী করা হয়। এ বিষয়ে কাকার বলেন, সেদিন ‘দুর্বৃত্তরা’ ভাঙচুর চালিয়েছিল। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে
 
তত্ত্বাবধায়ক সরকারের মুখপাত্র ও তথ্যমন্ত্রী মুর্তজা সোলাঙ্গি এক সাক্ষাৎকারে বলেছিলেন, রাজনৈতিক দলগুলোর সঙ্গে ইতিবাচক সম্পর্ক গড়ে তুলতে তত্ত্বাবধায়ক সরকার প্রতিশ্রুতিবদ্ধ। তিনি বলেন, পিটিআই যথাযথভাবে নিবন্ধিৎ দল। নির্বাচনী প্রক্রিয়ায় এর অংশগ্রহণে কোনো নিষেধাজ্ঞা নেই।  

নির্বাচনের বিষয়ে কথা বলতে গিয়ে, প্রধানমন্ত্রী কাকার তার অবস্থান পুনর্ব্যক্ত করেন। তিনি জানান, পাকিস্তানের নির্বাচন কমিশন (ইসিপি) একটি তারিখ নির্ধারণ করে দেবে। তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারের মেয়াদ বাড়ানোর কোনো ইচ্ছে আমাদের নেই।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ