ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

ইমরান খানকে রিমান্ডে চাইবে এনএবি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, মে ১০, ২০২৩
ইমরান খানকে রিমান্ডে চাইবে এনএবি

জিজ্ঞাসাবাদের জন্য পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খানের বিরুদ্ধে আদালতে রিমান্ড আবেদন করবে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো (এনএবি)। রিমান্ড মঞ্জুর হলে ইমরান খানকে বেশ কয়েকদিন নিজেদের হেফাজতে রাখবে সংস্থাটি।

নাম না প্রকাশের শর্তে এনএবির এক কর্মকর্তা পাকিস্তানের সংবাদমাধ্যম ডনকে জানিয়েছেন, ইমরান খানকে আজ (বুধবার) অ্যাকাউন্টিবিলিটি আদালতে পেশ করা হবে।

তিনি বলেন, আমরা তাকে (ইমরান খান) কমপক্ষে চার থেকে পাঁচ দিন নিজেদের হেফাজতে রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করব।

রিমান্ডের বিষয়ে এই কর্মকর্তা বলেন, আমরা আদালতে সর্বোচ্চ ১৪ দিনের শারীরিক রিমান্ড চাইব। আশা করা হচ্ছে আদালত কমপক্ষে চার থেকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করবেন।

ইমরানের খানের বিষয়ে তিনি বলেন, পিটিআই চেয়ারম্যানকে ‘আরামদায়ক’ পরিবেশে রাখা হয়েছে। তার সঙ্গে ‘কঠোর আচরণ’ করা হবে না। তাকে কেবল মামলায় তার জড়িত থাকার এবং আর্থিক সুবিধা চাওয়ার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

মঙ্গলবার কয়েকটি মামলায় হাজিরা দিতে গেলে ইসলামাবাদ হাইকোর্ট থেকে গ্রেপ্তার হন পিটিআই চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। এ ঘটনায় তার ক্ষুব্ধ সমর্থকরা বেশ কয়েকটি শহরে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, মে ১০, ২০২৩।
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।