ঢাকা, শনিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

বিআইজেএফের সভাপতি নাজনীন, সা. সম্পাদক সাব্বিন

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
বিআইজেএফের সভাপতি নাজনীন, সা. সম্পাদক সাব্বিন

ঢাকা: দেশের তথ্য ও যোগাযোগপ্রযুক্তি খাতের সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) ২০২২-২৪ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন নাজনীন নাহার বেগম (মাসিক টেক ওয়ার্ল্ড) ও সাধারণ সম্পাদক হয়েছেন এ কে এম সাব্বিন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাজধানীর কারওয়ান বাজারে ভিশন ২০২১ টাওয়ারের সম্মেলনকক্ষে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সভাপতি পদে পুনরায় ভোট গ্রহণ করা হয়।

নির্বাচনে ৫৪ ভোটারের মধ্যে ৫৩ জন ভোট দেন। দুটি ভোট বাতিল হয়। নির্বাচনে মাসিক টেকওয়ার্ল্ড নাজনীন নাহার বেগম ২৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।  

ভোট গ্রহণ শেষে নাজনীন নাহার বেগমকে বিআইজেএফের ২০২২-২৪ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের সভাপতি ঘোষণা করেন বিআইজেএফ নির্বাচন কমিশনের চেয়ারম্যান আবদুল্লাহ এইচ কাফি।

প্রসঙ্গত, ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে তিন প্রার্থীর মধ্যে নাজনীন নাহার বেগম ও মো. জাকির হাসান ২৫টি করে ভোট পেয়েছিলেন। ফলে সভাপতি পদে পুনরায় ভোট গ্রহণের সিদ্ধান্ত নেয় বিআইজেএফ নির্বাচন কমিশন।

কমিটির বাকি আটটি পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি ভূঁইয়া মোহাম্মদ ইনাম (কম্পিউটার বিচিত্রা), সাধারণ সম্পাদক এ কে এম সাব্বিন হাসান কবির (বার্তা ২৪ ডটকম), যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান (নতুন সময়), কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম (বিজটেক ২৪ ডটকম), সাংগঠনিক সম্পাদক মো. আরিফুল ইসলাম (ঢাকাপোস্ট ডটকম), প্রকাশনা ও গবেষণা সম্পাদক আসাদুজ্জামান (ঢাকামেইল ডটকম) এবং নির্বাহী সদস্য এস এম ইমদাদুল হক (ডিজিবাংলা) ও মো. এনামুল করিম (ডিজিটাল সময়)।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa