ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

সেলস একাডেমি চালু করলো রবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
সেলস একাডেমি চালু করলো রবি

ঢাকা: বিপণনের সঙ্গে সম্পৃক্ত কর্মীদের জন্য সেলস একাডেমি চালু করলো দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি। রবির বিপণন কর্মীদের কর্মদক্ষতা এবং নেতৃত্বের ক্ষমতা বিকাশের লক্ষ্যে একাডেমিটি গঠন করা হয়েছে।

কোম্পানির বিপণন কর্মীদের প্রশিক্ষণ দেওয়ার জন্য টেলিযোগাযোগ শিল্পে এই প্রথম এমন কোনও একাডেমি চালু করা হলো।

সম্প্রতি গুলশানে অবস্থিত রবি রিক্রিয়েশন ক্লাবে সেলস একাডেমির উদ্বোধন করা হয় বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এসময় উপস্থিত ছিলেন রবির ভারপ্রাপ্ত সিইও অ্যান্ড চিফ ফিন্যান্সিয়াল অফিসার এম. রিয়াজ রশীদ, চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ এবং চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার মো. ফয়সাল ইমতিয়াজ খান।  

মালয়েশিয়া থেকে অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠানে যোগ দেন আজিয়াটা গ্রুপের চিফ পিপল অফিসার নরলিদা আজমী। সারা দেশের রবির আঞ্চলিক সেলস টিমও ডিজিটাল উপায়ে অনুষ্ঠানে যোগ দেন।

প্রচলিত প্রশিক্ষণ পদ্ধতির বাইরে বিপণন কর্মীদের জন্য বিভিন্ন অভিজ্ঞতা-ভিত্তিক শিক্ষার সুযোগ তৈরি করবে রবির সেলস একাডেমি। প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের অগ্রগতির মূল্যায়নে আধুনিক ও কার্যকর মূল্যায়ন পদ্ধতি অনুসরণ করা হবে।

রবির বিপণন কর্মীদের শিক্ষা ও উন্নয়নের পাশাপাশি কর্মজীবনের পরিকল্পনায় সহায়তা প্রদানে একটি প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে রবি সেলস একাডেমি।

বাংলাদেশ সময়: ০০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
এমআইএইচ/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa