ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আনলিমিটেড ডাটা প্যাকেজ আনল রবি  

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
আনলিমিটেড ডাটা প্যাকেজ আনল রবি
 

ঢাকা: সীমাহীন মেয়াদ এবং সীমাহীন ভলিউমের ডাটা প্যাকেজ এনেছে রবি। যারা মেয়াদহীন ডাটা প্যাকেজ ব্যবহার করতে আগ্রহী, তাদের জন্য সীমাহীন মেয়াদের প্যাকেজ এবং নির্দিষ্ট সময়ের জন্য সীমাহীন ডাটা ব্যবহার করতে আগ্রহী গ্রাহকদের জন্য সীমাহীন ভলিউমের প্যাকেজ এনেছে অপারেটরটি।


 
মঙ্গলবার (২৩ আগস্ট) মোবাইল অপারেটর রবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ১০, ২০ ও ৫০ জিবির সীমাহীন মেয়াদের ডাটা প্যাকেজগুলোর মূল্য যথাক্রমে ৪৪৪, ৭৭৭ এবং এক হাজার ৪৪৪ টাকা। বাজারে থাকা বহুমাত্রিক ডাটা প্যাকের মধ্যে গ্রাহকদের জন্য এ ১০ জিবির ডাটা প্যাকটি আকর্ষণীয় দামে নিয়ে এসেছে রবি।
 
এছাড়া গ্রাহকরা ২৩ টাকায় দুই ঘণ্টা এবং ৩৪ টাকায় তিন ঘণ্টা সীমাহীন ডাটা উপভোগ করতে পারবেন। সব ডাটা ব্যবহারকারী গ্রাহকদের মানসম্পন্ন সেবা নিশ্চিত করতে এ প্যাকগুলোতে নির্দিষ্ট শর্ত প্রযোজ্য।
 
রবির ৭৪ শতাংশের বেশি গ্রাহক ইন্টারনেট ব্যবহার করেন, যা এ শিল্পে সর্বোচ্চ। আকর্ষণীয় এ ডাটা প্যাকগুলো রবির গ্রাহকদের ডিজিটাল জীবনধারায় নতুন মাত্রা যোগ করবে বলে ধারণা করছে অপেরাটরটি। মোট গ্রাহকের ৬৫ শতাংশ ফোরজি গ্রাহক নিয়ে এ সেবা দিতে অগ্রণী অবস্থানে রয়েছে রবি।

বাংলাদেশ সময়: ২২০৭  ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এমআইএইচ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।