ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

স্টার টেকে ডিসকাউন্টে পণ্য কিনতে পারবেন জিপি স্টার গ্রাহকরা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
স্টার টেকে ডিসকাউন্টে পণ্য কিনতে পারবেন জিপি স্টার গ্রাহকরা

ঢাকা: ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন সম্প্রতি স্বনামধন্য টেক রিটেইলার স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

চুক্তির আওতায়, জিপি স্টার গ্রাহকরা ব্র্যান্ড ও সেলার অ্যাসুরেন্সসহ ডিসকাউন্টে ইলেকট্রনিক ও ডিজিটাল ডিভাইস কিনতে পারবেন।

চুক্তি অনুযায়ী, গ্রামীণফোনের স্টার গ্রাহকরা (জিপি স্টার) স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড থেকে নির্দিষ্ট পণ্য ক্রয়ের ক্ষেত্রে ৩৫ শতাংশ ছাড় সুবিধা পাবেন। পাশাপাশি, তারা যেকোনো পণ্য ক্রয়ে ৫ শতাংশ ছাড় (৫০০ টাকা পর্যন্ত) সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও, এ চুক্তির আওতায় ল্যাপটপ ক্রয়ে গ্রাহকরা আকর্ষণীয় ছাড় উপভোগ করবেন।

রাজধানীর বাংলামোটরে অবস্থিত স্টার টেকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি সম্পন্ন হয়। অনুষ্ঠানে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং (প্রিমিয়াম সেগমেন্ট) সাব্বির আহমেদ ও স্টার টেকের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল আলম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

গ্রামীণফোনের হেড অব মার্কেটিং (প্রিমিয়াম সেগমেন্ট) সাব্বির আহমেদ বলেন, গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা দিতে গ্রামীণফোন সব সময় বিভিন্ন সুবিধা নিয়ে আসে। স্টার টেকের সঙ্গে এ পার্টনারশিপ আমাদের সম্মানিত গ্রাহকদের সেরা দামে পছন্দমতো ইলেকট্রনিক ও ডিজিটাল ডিভাইস কিনতে সহায়তা করবে; পাশাপাশি, ডিজিটাল কানেক্টিভিটির এ যুগে তাদের বিকাশমান ডিজিটাল চাহিদা পূরণেও সহায়তা করবে। স্টার টেকের সুনাম এবং এ পার্টনারশিপ গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা নিয়ে আসতে ভূমিকা রেখেছে।

স্টার টেকের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল আলম বলেন, দেশের ডিজিটাল এনাবলার হিসেবে গ্রামীণফোন এর গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা দেওয়ার চেষ্টা করে। মানসম্পন্ন পণ্য সরবরাহ ও সেবাদানের ক্ষেত্রে স্টার টেকে আমরা সবসময় আমাদের ক্রেতাদের প্রাধান্য দিয়ে বিবেচনা করি। এবং এ পার্টনারশিপ ক্রেতাদের তাদের পছন্দের ইলেকট্রনিক ও ডিজিটাল ডিভাইস কিনতে ভূমিকা রাখবে।

২০০৭ সাল থেকে দেশজুড়ে ক্রেতাদের আসল ও নির্ভরযোগ্য পণ্য সরবরাহ করে আসছে স্টার টেক। এসব পণ্যের মধ্যে রয়েছে- কম্পিউটার, স্মার্টফোন, ট্যাবলেট, অফিস ইক্যুইপমেন্ট, ক্যামেরা, টেলিভিশন, এয়ার কন্ডিশনার এবং সফটওয়্যার সার্ভিসসহ অন্যান্য অ্যাকসেসরিজ। আগামী বছরের ৩০ জুন পর্যন্ত গ্রামীণফোন ও স্টার টেকের মধ্যে চুক্তি বজায় থাকবে।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa