ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

নওগাঁয় ফ্রিল্যান্সারদের সংগঠন এনওপিসির আত্মপ্রকাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
নওগাঁয় ফ্রিল্যান্সারদের সংগঠন এনওপিসির আত্মপ্রকাশ

নওগাঁ: দেশীয় ও আন্তজার্তিক মাকের্টপ্লেসে কর্মরত নওগাঁর ফ্রিল্যান্সারদের উন্নয়নসহ বিভিন্ন সেক্টরে বিরাজমান সমস্যা সমাধানের লক্ষ্যে নওগাঁয় গঠিত হয়েছে অনলাইন ভিত্তিক সংগঠন এনওপিসি (নওগাঁ অনলাইন প্রফেশনাল কমিউনিটি)।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরের দিকে নওগাঁর বিপি রেস্টুরেন্ট ক্যাফেতে ফ্রিল্যান্সারদের সঙ্গে এনওপিসির নেতাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় ফ্রিল্যান্সার হিসেবে কর্মরত নওগাঁর অধিবাসী ছাড়াও উত্তরাঞ্চলের বিভিন্ন জেলার ফ্রিল্যান্সাররা অংশ নেন। এ সময় এনওপিসির নেতারা ফ্রিল্যান্সারদের সামাজিক মর্যাদা ও দক্ষতা উন্নয়নসহ তাদের বিভিন্ন দাবি আদায়ে ভূমিকা রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সভায় এনওপিসির অ্যাডমিন সোহাব হোসেন সৈকতের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন অনলাইন ভিত্তিক সংগঠন র‌্যাঙ্কওয়াইজ’র সিইও সজল মাহমুদ, ওয়েব ডেপথ’র সিইও শামীন রায়হান ফারহান, ব্র্যান্ডরেকার সিইও রিদওয়ান মোল্লা, ফ্রিল্যান্সিং আইটি ইনস্টিটিউটের সিইও শাহাদৎ হোসাইন, বিটুবি সেলস অ্যান্ড মার্কেটিংয়ের প্রতিনিধি শাহাদত জামান, ওয়েব ডেভলপার আদনান হাবিব ও রায়হান আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa