ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আইএসপিএবির নির্বাচন: টিম ফরোয়ার্ড প্যানেল জয়ী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
আইএসপিএবির নির্বাচন: টিম ফরোয়ার্ড প্যানেল জয়ী নির্বাচিতরা।

ঢাকা: ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর ২০২১-২০২৩ মেয়াদকালের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের জন্য সাধারণ ভোটে প্রতিদ্বন্দ্বিতার মাধ্যমে সর্বোচ্চ ভোট পেয়ে সাধারণ সদস্য শ্রেণী থেকে মো. ইমদাদুল হকের নেতৃত্বে টিম ফরোয়ার্ড এর পূর্ণ প্যানেল (৯ জন) জয়ী হয়েছে।
 
এছাড়াও সহযোগীসদস্য শ্রেণী থেকে ৪ জনসহ মোট ১৩ জন পরিচালক নির্বাচিত হন বলে আইএসপিএবির নেতারা নিশ্চিত করেছেন।


 
সংগঠনের বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার গুলশানে ইমানুয়েলস পার্টি সেন্টারে ভোটগ্রহণ শেষে নির্বাচন বোর্ডের তত্ত্বাবধানে ও আপীল বোর্ডের উপস্থিতিতে ফলাফল প্রকাশ করা হয়।
 
ইমদাদুল হক পেয়েছেন ১৪২ ভোট। টিম ফরোয়ার্ডের নির্বাচিত পরিচালকরা হলেন- নাজমুর করিম ভূঁঞা (১৪০ ভোট), সাইফুল ইসলাম সিদ্দিক (১২৯ ভোট), মো. আনোয়ার আজিম (১২৬ ভোট), মো. জাকির হোসাইন (১১৯ ভোট), মো. আসাদুজ্জামান (১১৬ ভোট), মাহবুব আলম (১১৩ ভোট), সফিক আহমেদ (১০৮ ভোট) ও মো. আব্দুল কাইয়ুম (১০১ ভোট) পেয়েছেন।
 
সহযোগী সদস্য শ্রেণীতে মোহাম্মদ আনোয়ার হোসেন সর্বোচ্চ ২৯৬ ভোট পেয়েছেন। এছাড়াও নির্বাচিত পরিচালক ফুয়াদ মুয়াম্মদ শরিফুদ্দিন ২৯৪ ভোট, মো. নাছির উদ্দিন ২৬২ ভোট এবং এ এম কামাল উদ্দীন আহমেদ সেলিম ২৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
 
হৃদ্যতাপূর্ণ পরিবেশে পরিচালক পদেও ভোটগ্রহণ শেষে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বাবু এমপি ফলাফল ঘোষণা করেন।  

এ সময় নির্বাচন বোর্ডের সদস্যসহ আপীল বোর্ডের চেয়ারম্যান আবদুর রাজ্জাক এবং সদস্য হাজী হাফেজ হারুন ও মো. আবুল খায়ের, আইএসপিএবি এর কার্যনির্বাহী পরিষদের নবনির্বাচিত পরিচালকবৃন্দ এবং অ্যাসোসিয়েশনের সদস্যরা উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ২৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
এমআইএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।