ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

দারাজে ওরেঞ্জ ক্লাব সদস্যদের ২৫% ছাড়

তথ্যপ্রযুক্তি ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২১
দারাজে ওরেঞ্জ ক্লাব সদস্যদের ২৫% ছাড়

ঢাকা: দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ সম্প্রতি একটি যৌথ উদ্যোগ গ্রহণ করেছে।  

ওই উদ্যোগের ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যরা দারাজ ১১.১১ মেগা ক্যাম্পেইন থেকে বিভিন্ন পণ্য ক্রয়ে আকর্ষণীয় ছাড় উপভোগ করতে পারবেন।

 

অরেঞ্জ ক্লাবের সব সদস্য গ্রোসারি, মাদার অ্যান্ড বেবি প্রোডাক্টস, প্যাকেজিং ম্যাটেরিয়াল, ব্ল্যাক স্টক এসকেইউ (স্টক কিপিং ইউনিট) ও ইউনিলিভার পিওরইট ব্যতীত দারাজের সব পণ্যে ২৫ শতাংশ ও সর্বোচ্চ ৩০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। বিশেষ এই অফারটি উপভোগ করা যাবে ২০ নভেম্বর পর্যন্ত।

অফারটি সম্পর্কে আরও জানা যাবে মাইবিএল অ্যাপ ও বাংলালিংকের ওয়েবসাইটে।

বাংলালিংকের কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, বাড়তি সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নত করার প্রতিশ্রুতির অংশ হিসেবে আমরা দারাজের সঙ্গে অংশীদারত্ব করেছি। আমরা বিশ্বাস করি, মানসম্পন্ন বিস্তৃত পণ্য সামগ্রীর ওপর আকর্ষণীয় ছাড় উপভোগ করার বিশেষ এই সুযোগ তারা হাতছাড়া করবেন না।

দারাজের চিফ মার্কেটিং অফিসার মো. তাজদিন হাসান বলেন, বাংলালিংকের সঙ্গে অংশীদারত্ব করতে পেরে আমরা আনন্দিত। আমাদেরকে ওরেঞ্জ ক্লাব সদস্যদের বাড়তি সেবাদানের সুযোগ তৈরি করে দেওয়ার জন্য তাদের ধন্যবাদ জানাতে চাই।  

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২১
এমআইএইচ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa