ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

ফ্রিল্যান্সিং ট্রেনিং কার্যক্রমে সহায়তা দেবে টেলিটক

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২১
ফ্রিল্যান্সিং ট্রেনিং কার্যক্রমে সহায়তা দেবে টেলিটক

ঢাকা: প্রধানমন্ত্রীর কার্যালরে অধীনে জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের ফ্রিল্যান্সিং ট্রেনিং ও সার্টিফিকেট প্রদান কার্যক্রমের টেকনিক্যাল সাপোর্ট দেওয়ার লক্ষ্যে চুক্তি সই করেছে টেলিটক।  

টেলিটক এবং জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের মধ্যে রোববার (১৪ নভেম্বর) একটি চুক্তি সই হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানায় টেলিটক।

চুক্তির ফলে টেলিটক জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষকে ডিজিটাল পদ্ধতিতে প্রার্থীদের আবেদন গ্রহণ, এসএমএসের মাধ্যমে আবেদন ফি গ্রহণ, অনলাইনে ও এসএমএসে রেজাল্ট প্রদান, অনলাইনে এডমিট কার্ড প্রদান করবে। এতে ডিজিটাল পদ্ধতিতে আবেদন গ্রহণের জন্য একই সঙ্গে অর্থ, সময় ও শ্রমের যথেষ্ট পরিমাণে হ্রাস পাবে।

 এ বিষয়ে অনলাইনে আবেদন করার জন্য টেলিটকের বিশেষ ওয়েবলিংকে (http://nsdafc.teletalk.com.bd/) আবেদন করতে পারবেন।

চুক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সচিব) দুলাল কৃষ্ণ সাহা, সদস্য (প্রশাসন ও অর্থ) মো. নূরুল আমিন এবং টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক সাহাব উদ্দিন, মহাব্যবস্থাপক (মার্কেটিং অ্যান্ড ভ্যাস) শেখ ওয়াহিদুজ্জামান ও উপ-মহাব্যবস্থাপক (মার্কেটিং অ্যান্ড ভ্যাস) মুহাম্মদ আল রাজ্জাকুজ্জামান।  আরও উপস্থিত ছিলেন জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ এবং টেলিটকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২১
এমআইএইচ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa