ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

র‌্যাবকে সেরা রেটে সেবা দেবে গ্রামীণফোন 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
র‌্যাবকে সেরা রেটে সেবা দেবে গ্রামীণফোন 

ঢাকা: উন্নত টেলিযোগাযোগ ও আইসিটি সুবিধার নিশ্চয়তা দেওয়ার মাধ্যমে মোবাইল অপারেটর গ্রামীণফোন এবং র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ফোর্সেস (র‌্যাব)-এর অংশীদারী সম্পর্ককে আরও জোরদার করে তোলা হয়েছে।  

গত ১৮ অক্টোবর র‌্যাবের সদর দফতরে গ্রামীণফোন ও র‌্যাবের মধ্যে একটি কর্পোরেট চুক্তি সই হয়, যার আওতায় র‌্যাবের সমগ্র বাহিনীর মোবাইল নেটওয়ার্ককে একই প্ল্যাটফর্মের আওতায় আনার সুবিধা দিতে যাচ্ছে গ্রামীণফোন।

 

চুক্তি অনুসারে, র‌্যাবকে আগামী পাঁচ বছরের জন্য বাজারের সেরা রেটে আকর্ষণীয় ভয়েস, ডেটা এবং আইসিটি সুবিধা দেবে মোবাইল অপারেটর প্রতিষ্ঠানটি, যার মাধ্যমে উভয় পক্ষই আরও উন্নত মাইলফলক অর্জনের পথে এগিয়ে যাওয়ার প্রত্যাশা রাখছে।

র‌্যাবের ডিরেক্টর (কমিউনিকেশন অ্যান্ড এমআইএস) লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার এবং গ্রামীণফোনের হেড অব গভর্নমেন্ট অ্যান্ড স্ট্র্যাটেজিক বিজনেস নুরুল ফেরদৌস মুসান্না নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন।

র‌্যাবের ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন, এডিজি (অপারেশনস) কর্নেল কে এম আজাদ, এডিজি (অ্যাডমিনিস্ট্রেশন) ইমতিয়াজ আহমেদ, গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান, সিবিও কাজী মাহবুব হাসান।  

চৌধুরী আবদুল্লাহ আল-মামুন গ্রামীণফোনের অব্যাহত নির্ভরযোগ্যতার প্রশংসা করে বলেন, একটি নির্ভরযোগ্য অংশীদার হিসেবে গ্রামীণফোনের দেশব্যাপী কাভারেজ, উদ্ভাবনী সেবা এবং উৎকর্ষের জন্য বহু বছর ধরে তাদের ওপর নির্ভর করে আসছে র‌্যাব। এই অংশীদারিত্বকে নবায়ন করার মাধ্যমে, আমি আগামী দিনগুলোতে গ্রামীণফোন থেকে আরও উন্নত পরিষেবা লাভের প্রত্যাশা করছি।

পারস্পরিক সম্পর্কের আত্মবিশ্বাসকে আরও শক্তিশালী করার প্রত্যয় জানিয়ে গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান বলেন, দেশের প্রতিটি প্রান্তে যেকোনো সময় যেকোনো প্রয়োজনে পাশে থাকা বাহিনী র‌্যাব যাদের দৈনন্দিন কার্যক্রম পরিচালনার জন্য প্রয়োজন নিরবচ্ছিন্ন সংযোগ। তাদের টেলিযোগাযোগ ও আইসিটি সেবা দিতে পেরে আমরা বিনীত। তাদের কাছে আমাদের প্রতিশ্রুতি রাখার একটি প্রমাণ এই চুক্তির নবায়ন, যা আমাদের আধুনিকায়নের মাধ্যমে উদ্ভাবনী এবং নেটওয়ার্কের উন্নত সক্ষমতা তৈরিতে আরও অনুপ্রাণিত করে।  

বাংলাদেশ সময়: ০১৪৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
এমআইএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa