ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

পুলিশে জনবল নিয়োগে কারিগরি সহায়তা দেবে টেলিটক 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
পুলিশে জনবল নিয়োগে কারিগরি সহায়তা দেবে টেলিটক 

ঢাকা: পুলিশ বিভাগে ডিজিটাল পদ্ধতিতে জনবল নিয়োগ কার্যক্রমের লক্ষ্যে বাংলাদেশ পুলিশ এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের মধ্যে চুক্তি সই হয়েছে।

চুক্তির পরিপ্রেক্ষিতে পুলিশ বিভাগের জনবল নিয়োগে সবধরনের কারিগরি সহযোগিতা (যেমন- অনলাইনে আবেদন গ্রহণ, এসএমএস আবেদন ফি গ্রহণ, অনলাইনে অ্যাডমিট কার্ড দেওয়া, হাজিরা সিট দেওয়া, প্রার্থীদের মোবাইলে নোটিফিকেশন ইত্যাদি) দেবে টেলিটক।

প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ চুক্তি সই হয় বলে এক বিজ্ঞপ্তিতে জানায় টেলিটক।

অনুষ্ঠানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন, আইজিপি ড. বেনজীর আহমেদ, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব ও টেলিটকের চেয়ারম্যান মো. আফজাল হোসেন এবং টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. সাহাব উদ্দিনসহ উভয় সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চাকরি নয়, সেবা' স্লোগানকে সামনে রেখে কনস্টেবল নিয়োগ দিচ্ছে বাংলাদেশ পুলিশ। বাংলাদেশ পুলিশের ফেসবুক পেজে বলা হয়, ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে অনলাইনে আবেদন নেওয়া হবে। চলবে ১০ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর পর্যন্ত। নিয়োগ বিজ্ঞপ্তিতে হুঁশিয়ারি দিয়ে বলা হয়েছে- নিয়োগের ক্ষেত্রে কোনো প্রকার আর্থিক লেনদেনে জড়িত হলে গ্রেফতার ও নিয়োগ বাতিল করা হবে।

https://www.police.gov.bd/en/recruitment_information লিংকটিতে ক্লিক করলে নিয়োগ সংক্রান্ত তথ্য মিলবে।

বাংলাদেশ সময়: ০১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
এমআইএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa