ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বাজারে হায়ারের সেলফ ক্লিন প্রযুক্তির নতুন এসি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
বাজারে হায়ারের সেলফ ক্লিন প্রযুক্তির নতুন এসি

সেলফ ক্লিন প্রযুক্তিসমৃদ্ধ নতুন এসি বাজারে এনেছে হায়ার। কোভিড-১৯ এর কারণে এসি মেরামত বা ক্লিন করার জন্য অফিস বা বাসায় এখন অতিরিক্ত টেকনিশিয়ানের প্রবেশের ব্যাপারে সবাই সতর্ক।

তাছাড়া বছরে ২-৩ বার এসি পরিষ্কার করতে ৩-৫ হাজার টাকা খরচ হয়। গ্রাহকদের এই অসুবিধার কথা মাথায় রেখে হায়ারের সকল ইনভার্টার এসিতে এবার যুক্ত করেছে সেলফ ক্লিন প্রযুক্তি।  

এবার এসি ঠাণ্ডা বাতাস দেওয়ার পাশাপাশি নিজেই নিজেকে পরিষ্কার করবে। হায়ার এসির এনার্জি ইফিসিয়েন্সি রেশিও ৩.৩০ এর ওপরে যা একদিকে নিশ্চিত করে বিদ্যুৎ সাশ্রয়ী এবং অপরদিকে কুইক ক্লিন।

হায়ার এসির হেড অব বিজনেস (প্রোডাক্ট হেড) ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইশহাক রনি জানান, হায়ার এসির কোল্ড এক্সপ্যানশন টেকনোলজি ইভাপোরেটরে বরফ জমায় এবং অ্যান্টি-ব্যাকটেরিয়াল ওয়াশিং টেকনোলজির কারণে সেই বরফ গলে গিয়ে ভিতরে জমে থাকা ভাইরাস ও ব্যাকটেরিয়া দূর করে এসিকে রাখে একদম ক্লিন।

হায়ার এর হেড অব মার্কেটিং সাব্বির আহমেদ বলেন, এবছর হায়ার এসি বাজারে গ্রাহকপ্রিয়তা অর্জন করেছে। জুন ২০২১ পর্যন্ত বিক্রয় গত বছরের তুলনায় বৃদ্ধি পেয়েছে ৩০০% বেশি। এই মুহূর্তে ২৬টি মডেলের এসি রয়েছে যার মধ্যে ৭টি মডেল ইনভার্টার সিরিজের।

এছাড়া দেশের সব হায়ার শো-রুমে চলছে ১৬% পর্যন্ত ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ ও কুপন ডিসকাউন্ট অফার। আরো আছে ১০ বছর কম্প্রেসার গ্যারান্টি ও ইনস্টলমেন্ট সুবিধা। সংবাদ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad