ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের স্কিলস প্রতিযোগিতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৭
লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের স্কিলস প্রতিযোগিতা লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের স্কিলস প্রতিযোগিতা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লক্ষ্মীপুর: ‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এ স্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের স্কিলস প্রতিযোগিতা -২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রনিকস ল্যাবে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগিতায় সাতটি দল অংশ নেয়।

ডিজিটাল হোম সিস্টেম কন্ট্রোল ও সিকিউরিটি যন্ত্র আবিষ্কার করে প্রথমস্থান অর্জন করে স্বপনের দল, বাম্প বিদ্যুৎকেন্দ্র আবিষ্কার করে আকবর হোসেনের দল দ্বিতীয়স্থান অর্জন করে এবং চোর ধরার নতুন যন্ত্র আবিস্কার করে তৃতীয়স্থান অর্জন করেন আবু বকর ছিদ্দিকের দল। বিজয়ী দলের সদস্যরা সবাই ইলেক্ট্রনিকস বিভাগের শিক্ষার্থী।  

এসময় উপস্থিত ছিলেন- লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মো. আলাউদ্দিন, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী সিনিয়র কমিশনার আ ন ম বদরুদ্দোজা, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মির্জা ফিরোজ হাসান, পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রনিকস বিভাগের প্রধান আতিকুর রহমান, আর্কিটেকচার বিভাগের প্রধান আলমগীর হোসেন, ডায়নামিক কম্পিউটারের ব্যবস্থাপনা পরিচালক হাসান আহমেদ ভূঁইয়া ও সংবাদকর্মী রুবেল হোসেন।

প্রসঙ্গত, ২০১৪ সাল থেকে ২৬ অক্টোবর সারাদেশে একসঙ্গে ১২৬টি পলিটেকনিক ইনস্টিটিউটে স্কিলস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় আসছে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।