ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

এসএসসি পরীক্ষার্থীদের জন্য মাইটিউটরবিডি.কম

‌‌আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৭
এসএসসি পরীক্ষার্থীদের জন্য মাইটিউটরবিডি.কম ছবি: শিক্ষা বিষয়ক পোর্টাল

এসএসসি পরীক্ষা উপলক্ষে দেশসেরা স্কুল শিক্ষকদের ভিডিও টিপস ও টিউটোরিয়াল নিয়ে যাত্রা শুরু করেছে শিক্ষা বিষয়ক পোর্টাল মাইটিউটরবিডি.কম (MyTutorBD.Com)।

দেশের প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার্থী ও দেশের নামকরা শিক্ষকদের মধ্যে শিক্ষা বিষয়ক যোগাযোগ তৈরির লক্ষ্যে কাজ করবে পোর্টালটি।

মাইটিউটরবিডির প্রতিষ্ঠাতা মোহাম্মদ আশরাফুজ্জামান বলেন, 'সরকারের ডিজিটাল বাংলাদেশ কার্যক্রমের অংশ হিসেবে আমাদের এই ডিজিটাল শিক্ষা কার্যক্রম।

দেশের ক্রমবর্ধমান মোবাইল নেটওয়ার্ককে কাজে লাগিয়ে আমরা দেশসেরা শিক্ষকদের বিষয় ভিত্তিক টিউটোরিয়াল দেশের প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার্থীদের কাছে পৌঁছে দিতে কাজ করে যাচ্ছি।

ভবিষ্যতে আমরা আরো অনেক স্বনামধন্য শিক্ষক ও বিষয় সংযুক্ত করে এর পরিধি আরো বিস্তৃত করবো। মূল্যবান উপদেশ ও ভাল নম্বর পাওয়ার পদ্ধতি সম্পর্কে এ বছরের ভিডিও টিপস-টিউটোরিয়ালে অংশ নিয়েছেন ভিকারুননেসা নুন স্কুল, আদমজী ক্যান্টনমেন্ট স্কুল, মিরপুর আইডিয়াল গার্লস, উত্তরা হাই স্কুলসহ দেশের শীর্ষস্থানীয় স্কুলের শিক্ষকরা।

অনলাইনে ও মোবাইল ফোন নেটওয়ার্কের মাধ্যমে সাবস্ক্রাইব করে এই টিউটোরিয়াল দেখা যাবে।

সাবস্ক্রিপশন করতে যে কোনো মোবাইলের এসএমএস অপশনে গিয়ে START EDUWAP লিখে 5671 তে পাঠিয়ে দিলে পাওয়া যাবে সব টিপস-টিউটোরিয়াল।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।