ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

অসাধারণ কার্যক্ষমতা নিয়ে আসুসের নতুন জেনবুক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
অসাধারণ কার্যক্ষমতা নিয়ে আসুসের নতুন জেনবুক

ঢাকা: বাংলাদেশে আসুসের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাজারে নিয়ে এলো ষষ্ঠ প্রজন্মের আসুস ইউএক্স-৩০৩ মডেলের নতুন জেনবুক।

ইউএক্স-৩০৩ জেনবুক আরও পাতলা, হালকা, বেশি কার্যক্ষম এবং অধিক কালারফুল করে উপস্থাপন করা হয়েছে।



সর্বশেষ ষষ্ঠ প্রজন্মের প্রসেসর সমৃদ্ধ এই জেনবুকটি যেকোন অ্যাপ্লিকেশন দ্রুততার সঙ্গে আরম্ভ করতে পারে এবং স্বতঃস্ফুর্তভাবে মাল্টিটাস্ক করতে সক্ষম। এর ১৩.৩ ইঞ্চি আইপিএস ফুল এইচডি এলইডি ডিসপ্লে দেয় স্বচ্ছ ও প্রাণবন্ত ভিডিও চিত্র দেখার অনুভূতি এবং সনিক মাস্টার প্রযুক্তি সম্পন্ন অডিও দেয় ক্রিস্টাল ক্লিয়ার শব্দ শোনার অনুভুতি।

এছাড়াও ইউএক্স-৩০৩ এর সব মডেলের অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে উইন্ডোজ ১০।

ইউএক্স-৩০৩ মডেলের বেশ কিছু বৈশিস্ট রয়েছে। এর মধ্যে ইউএক্স ৩০৩ ইউবি জেনবুকটিতে রয়েছে ষষ্ঠ প্রজন্মের ২.৫০ গিগাহার্জ সমৃদ্ধ ইন্টেল কোরআই-৭ প্রসেসর , ৮ জিবি র‌্যাম, ১ টেরাবাইট SATA হার্ডডিস্ক, ২ জিবি এনভিডিয়া জিফোর্স ৯৪০ এম ভিডিও গ্রাফিক্স। নেটোয়ার্কিংয়ের জন্য রয়েছে ওয়াইফাই, ব্লুটুথ, WLAN এবং এইচডি ক্যামেরা।

থ্রিসেল পলিমার ব্যাটারিসহ জেনবুকটির ওজন মাত্র ১.৪৫ কেজি। ২ বছর ওয়ারেন্টিসহ এই জেনবুকটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৮৭,০০০/-টাকা।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa