ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আইফোন ৬এস ও ৬এস প্লাস আনলো রবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৫
আইফোন ৬এস ও ৬এস প্লাস আনলো রবি

ঢাকা: দেশের আইফোনপ্রেমীদের জন্য আইফোন ৬এস ও ৬এস প্লাস বাজারে এনেছে মোবাইল ফোন অপারেটর রবি। বহির্বিশ্বের পাশাপাশি এখন রবির গ্রাহকরাও আইফোনের সর্বশেষ ফিচারগুলো উপভোগ করতে পারবেন।


 
আকর্ষণীয় এই হ্যান্ডসেটটি দেশজুড়ে রবি সেবা কেন্দ্রগুলোতে পাওয়া যাচ্ছে বলে রোববার (১৫ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি। সাথে থাকছে এক বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি।
 
আইফোন ৬এস হ্যান্ডসেটের (১৬ জিবি) মূল্য ৭১ হাজার ৪৯৯ টাকা এবং মাসিক কিস্তির পরিমাণ ৫ হাজার ১২৫ টাকা। আইফোন ৬এস (৬৪ জিবি) ও ৬এস প্লাস (১৬ জিবি) হ্যান্ডসেটের মূল্য ৮১ হাজার ৯৯৯ টাকা এবং মাসিক কিস্তির পরিমাণ হবে ৬ হাজার টাকা।
 
অন্যদিকে আইফোন ৬এস প্লাস (৬৪ জিবি) হ্যান্ডসেটের মূল্য ৯২ হাজার ৯৯৯ টাকা এবং মাসিক কিস্তির পরিমাণ ৬ হাজার ৯১৭ টাকা। প্রতিটি হ্যান্ডসেটের ক্ষেত্রে সমান হারে ১২ মাসের জন্য কিস্তি প্রযোজ্য। হ্যান্ডসেটগুলো কেনার সময় ১০ হাজার টাকা পরিশোধ করতে হবে। ক্রেতারা সিলভার, স্পেস গ্রে, গোল্ড ও রোজ গোল্ড কালার থেকে তাদের পছন্দের হ্যান্ডসেটটি বাছাই করতে পারবেন।
 
উদ্বোধনী অফার হিসেবে বিনামূল্যে ৪ জিবি ডাটা উপভোগ করতে পারবেন রবি গ্রাহকরা। এ অফারটি সমানভাগে দুই মাসের জন্য প্রযোজ্য হবে। ফ্রি ডাটা অফারটি উপভোগ করতে আইফোন ৬এস ও আইফোন ৬এস প্লাস থেকে ট্যাগ করার জন্য রবির নতুন ও বর্তমান গ্রাহকদের যে কোন স্থানীয় নম্বরে কল করতে হবে। সফলভাবে ট্যাগ হওয়ার ৭২ ঘণ্টার মধ্যে গ্রাহক ফ্রি ডাটা গ্রহণ করতে পারবেন।
 
ডাটা ব্যবহারের পরিমাণ জানতে *৮৪৪৪*৮৮# ডায়াল করতে হবে গ্রাহকদের।   
 
বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৫
এমআইএইচ/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad