ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

‘ল্যাপটপ ফেয়ারে’ গ্লোবাল ব্র্যান্ডের আয়োজন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৫
‘ল্যাপটপ ফেয়ারে’ গ্লোবাল ব্র্যান্ডের  আয়োজন

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে  বৃহস্পতিবার থেকে শুরু  হচ্ছে  ‘উইন্টার ল্যাপটপ ফেয়ার ২০১৫’। বিশ্বখ্যাত  আসুস ও লেনোভো ব্র্যান্ডের ল্যাপটপ এবং রাপু, গোল্ডেনফিল্ড ,এডাটা, পান্ডা, টোটোলিংক ও হান্টকি ব্র্যান্ডের কম্পিউটার এক্স্যেসোরিজ নিয়ে এতে অংশগ্রহন করছে দেশের অন্যতম প্রযুক্তিপণ্য পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড।



প্রযুক্তিপ্রেমীদের কাছে মেলাকে উপভোগ্য করে তুলতে প্রতিষ্ঠানটি এবারেও সকল পণ্যের উপরই বিশেষ মুল্য ছাড় ঘোষণা করেছে।

মেলা চলাকালে আগতরা যে কোনো আসুস ল্যাপটপ কিনলে পাবেন স্টাইলিশ উইন্টার জ্যাকেট।

লেনেভোর পক্ষ্য থেকে রয়েছে  ‘অস্থির অফার’এই অফারের আওতায় লেনোভো ল্যাপটপে থাকছে স্ক্র্যাচ কার্ড, আর এই স্ক্র্যাচ কার্ড ঘষলেই ক্রেতারা পেয়ে যাবেন  ব্রাভিয়া এলইডি টিভি, স্মার্টফোন, ট্যাব, মোবাইল ফোন, প্রিন্টার, টি-শার্ট, স্পীকার, মাউস, পেনড্রাইভ সহ নানা আকর্ষনীয় পুরস্কার। এছাড়াও সকল লেনোভো ল্যাপটপের সাথে রয়েছে পান্ডা অ্যান্টিভাইরাস ফ্রি।

মেলায় গ্লোবাল ব্র্যান্ডের প্যাভিলিয়ন থেকে রাপু,এডাটা, গোল্ডেনফিল্ড এবং হান্টকি ব্র্যান্ডের পণ্যও মিলবে বিশেষ ছাড়ে। মূলছাড়ে পাওয়া যাবে কোরিয়ান  নেটোয়ার্কিং ব্র্যান্ড টোটোলিংকের পণ্য সাথে উপহার।

তিন দিনব্যাপী এই মেলার অন্যতম পৃষ্ঠপোষক আসুস এবং লেনোভো।

বাংলাদেশ সময়: ০৪৩৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।