ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

অ্যাপসেই বাসা-বাড়ি, সম্পত্তির খোঁজ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
অ্যাপসেই বাসা-বাড়ি, সম্পত্তির খোঁজ

বাসা-বাড়ি বা সম্পত্তির খোঁজ করছেন যারা, তাদের সহজ সমাধান দিতে এসেছে অ্যাপস।

অ্যান্ড্রয়েড প্লাটফর্মে অ্যাপটি নিয়ে এনেছে দেশের অন্যতম অনলাইন রিয়েল এস্টেট মার্কেটপ্লেস পিবাজার ডট কম (pbazaar.com)।

ব্যবহারকারীরা এর মাধ্যমে সহজেই পেয়ে যেতে পারেন  কাঙ্খিত বাসা, প্লটের সন্ধান। এমনকি বাসা ভাড়া দেয়া এবং নেয়ার তথ্যও পাওয়া যাবে এখানে।

পিবাজার ডট কমে রয়েছে ৪টি বিভাগ এগুলো হচ্ছে ‘ভালো আবাসন খোঁজার জন্য টু-লেট, প্রপার্টি ক্রয়-বিক্রয়ের খোঁজ, রিয়েল এস্টেট কোম্পানির তথ্য এবং এজেন্টের খোঁজ’।

প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী (সিইও) মোহাম্মদ শাহীন বলেন, ২০১১ সালে পিবাজার ডট কমের যাত্রা শুরু। যাত্রার পর থেকেই আমরা সততার সঙ্গে নিয়মিত সেবা দিয়ে আসছি। আমাদের সংগ্রহে রয়েছে ৬০ হাজারের অধিক প্রপার্টি, ২৬ হাজার বাড়িওয়ালা, ১৫০০ রিয়েল এস্টেট কোম্পানি এবং ২০০ প্রপার্টি এজেন্ট। বর্তমানে এটি বাংলাদেশের সবচেয়ে বড় প্রপার্টি বাজার।

তিনি আরও বলেন, পিবাজার ডট কমের উদ্দেশ্য অনলাইনের মাধ্যমে প্রপার্টির ক্রেতা-বিক্রেতা, মালিক ও ভাড়াটিয়ার মধ্যে সংযোগ স্থাপন করা। এখন সবাই যেহেতু অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করে তাই ক্রেতাদের সুবিধার কথা চিন্তা করে অ্যান্ড্রয়েড অ্যাপস তৈরি করা হয়েছে। গুগল প্লে স্টোরে গিয়ে পিবাজার লিখে সার্চ দিলেই অ্যাপসটি পাওয়া যাবে।

এছাড়া দেশের সকল বিভাগসহ সব জেলার প্রপার্টির খোঁজ-খবর মিলবে এখানে।

অ্যাপসটি ডাউনলোড করতে (https://goo.gl/F783Ol) এবং ফেসবুকে যুক্ত হতে ভিজিট করুন (www.facebook.com/pbazaarltd) ঠিকানায়।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।