ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বিনামূল্যে অ্যাপাসার পাওয়ার ব্যাংক!

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৫
বিনামূল্যে অ্যাপাসার পাওয়ার ব্যাংক!

আইসিসি বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে কম্পিউটার সোর্স এর ফেসবুকবন্ধু পেজে চলছে ‘গেস অ্যান্ড উইন’ প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় অংশ নিয়ে সম্ভাব্য বিজয়ী দল ও ম্যাচ সেরা খেলোয়াড়ের নাম প্রকাশ করে প্রতিম্যাচে অ্যাপাসার পাওয়ার ব্যাংক বি-৫১০ উপহার জিতে নিচ্ছেন অংশগ্রহণকারীরা।

সঠিক অনুমানকারীদের মধ্যে প্রতি ম্যাচে দ্বৈবচয়ন পদ্ধতিতে নির্বাচিত দুই জন পাচ্ছে স্মার্টফোন বা ট্যাব ব্যবহারকারীদের প্রয়োজনীয় ডিভাইস পাওয়ার ব্যাংক।

বাংলাদেশ-আফগানস্তান ম্যাচে সঠিক অনুমান করায় রোববার পুরস্কার হাতে পেয়েছেন ঢাকার ওমর শরীফ অনিক এবং আল মামুন। কম্পিউটার সোর্স প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কম্পিউটার সোর্স পরিচালক এ ইউ খান জুয়েল।

এর আগে ঢাকা, চট্টগ্রাম ও টাঙ্গাইল থেকে অপর ২০ জন বিজয়ীকে পুরস্কৃত করা হয়েছে।
 
প্রতিযোগিতার অংশ নিতে কম্পিউটার সোর্স এর ওয়েবপেজ (www.computersourcebd.com) অথবা http://www.computersourcebd.com/games/icc_wc15/guess_n_win লিংকে গিয়ে ফেসবুক থেকে লগইন করতে হবে।  

উল্লেখ্য, ম্যাচ শুরুর ১৫ মিনিট আগ পর্যন্ত নিজের অনুমানের কথা জানাতে পারবেন প্রতিযোগিরা। খেলা শেষ হওয়ার পরবর্তী ঘণ্টায় ফেসবুক পেজে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।