ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ব্যাগপ্যাকার্স এবার অনলাইনে

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৫
ব্যাগপ্যাকার্স এবার অনলাইনে

ব্যাগপ্যাকার্স, দেশের শীর্ষস্থানীয় ব্যাগ বিপণনকারী প্রতিষ্ঠান। সময়ের সঙ্গে তালমিলিয়ে এবং গ্রাহক সুবিধার কথা বিবেচনা করে যাত্রা শুরুর পাঁচ বছরের মাথায় প্রতিষ্ঠানটি অনলাইনে বিপণন কার্যক্রম শুরু করল।




বিশিষ্ট নারী উদ্যোক্তা ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা গীতিয়ারা সাফিয়া চৌধুরি, ব্যাগপ্যাকার্সের প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ রাজু সহ সংশ্লিষ্টরা এ সময় উপস্থিতিতে গত ১৪ ফেব্রুয়ারি ব্যাগপ্যাকার্স’র ৫ বছর পূর্তিতে ব্যাগপ্যাকার্সবিডি ডটকম (bagpackersbd.com) নামের ওয়েবসাইটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

রিয়াজ আহমেদ রাজু বলেন, ২০১০ সালের ১৪ ফেব্রয়ারি যাত্রা শুরু হওয়া ব্যাগপ্যাকার্স আজ দেশের শীর্ষস্থানীয় ব্যাগ বিক্রির প্রতিষ্ঠান হিসেবে খ্যাত। দেশের উন্নয়নের সঙ্গে তালমিলিয়ে আমরা অনলাইনে সেবা কার্যক্রম চালু করেছি।

ঢাকা এবং ঢাকার বাইরের যে কেউ bagpackersbd.com ও www.facebook.com/bagpackers.bd ঠিকানায় লাগইন করে পছন্দের ব্যাগ অর্ডার দিতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৫  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।