ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

১ টাকায় প্রতিদিন কম্পিউটার-ল্যাপটপ সুরক্ষা!

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৫
১ টাকায় প্রতিদিন কম্পিউটার-ল্যাপটপ সুরক্ষা!

প্রতিদিন মাত্র ১ টাকা ব্যয়ে নিজেদের অধিক দরকারি কম্পিউটার কিংবা ল্যাপটপটি এখন সুরক্ষিত রাখা সম্ভব। শিক্ষার্থীদের জন্য ইন্টারনেট সিকিউরিটির স্টুডেন্ট ভার্সন এনেছে বিশ্বখ্যাত প্রযুক্তিপণ্য সিকিউরিটি ব্র্যান্ড বিটডিফেন্ডার।

শুধু শিক্ষার্থীরাই নয় অন্যান্য ব্যবহারকারীরাও বিশেষ মূল্য ছাড়ে কিনতে পারবেন পণ্যটি।

রাজধানীর প্রযুক্তিপণ্যের বাজারসহ সারা দেশে বিটডিফেন্ডার’র রিসেলাদের কাছ থেকে পণ্যটি সংগ্রহ করতে পারবে শিক্ষার্থীরা। এক্ষেত্রে শিক্ষার্থীদের অবশ্যই স্টুডেন্ট আইডেন্টি কার্ডের ফটোকপি দরকার হবে।

বিটডিফেন্ডার ইন্টারনেট সিকিউরিটির স্টুডেন্ট ভার্সনটি এক-জন ব্যবহারযোগ্য। ১ বছর মেয়াদের ‌এ পণ্যটি কিনতে লাগবে ৩৬৫ টাকা আর অন্য ব্যবহারকারীরা পূর্বের ১ হাজার টাকার বদলে ৬০০ টাকায় পেয়ে যাবেন পণ্যটি।

বিটডিফেন্ডার’র বাংলাদেশের পরিবেশক প্রতিষ্ঠানের  হেড অব সেলস অভিজিত কে. কুন্ডু এ বিষয়ে বলেন, অনলাইনের ক্ষতিকর সমস্ত ভাইরাস থেকে কম্পিউটার অথবা ল্যাপটপ সুরক্ষায় এটি সম্পূর্ণ উপযুক্ত অ্যান্টিভাইরাস।

প্রায় ১০ মাস ধরে বাংলাদেশে বিটডিফেন্ডার সফলতার সাথে কার্যক্রম পরিচালনা করছে। বিভিন্ন সময়ে চমকপ্রদ সব অফার করা হচ্ছে। যার মধ্যে স্টুডেন্টদের জন্য এ অফার।

তিনি জানান, ১ মাসের মধ্যে ক্রেতারা যদি পণ্যটির কোনো সুফল না পায় তবে ক্যাশ ব্যাক অর্থা‍ৎ যে টাকা ব্যয়ে পণ্যটি কিনেছিল তা ফেরত পাবে।

পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত অফারটি চলবে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।