ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সফটওয়্যার কোম্পানির জন্য ডিজিটাল ওয়ার্ল্ডে অ্যাকটাটেক’র অফার

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫
সফটওয়্যার কোম্পানির জন্য ডিজিটাল ওয়ার্ল্ডে অ্যাকটাটেক’র অফার

চলমান ডিজিটাল ওয়ার্ল্ডে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) সদস্যভুক্ত সফটওয়্যার কোম্পানিগুলোর জন্য বিশেষ অফার ঘোষণা করেছে সিঙ্গাপুর-ভিত্তিক পাঁচ তারকা বিশিষ্ট আন্তর্জাতিক বায়োম্যাট্রিক হার্ডওয়্যার ভেন্ডর কোম্পানি অ্যাকটাটেক।

বাংলাদেশের সফটওয়্যার ব্যবসায়িরা এই অফারের মাধ্যমে আন্তর্জাতিক পরিমণ্ডলে নিজেদের পণ্য পরিচিতির সুযোগ পাবে।

অফারটি পুরো ফেব্রুয়ারি জুড়েই চলবে।

এ প্রসঙ্গে অ্যাকটাটেক সিঙ্গাপুর অফিসের এক্সিকিউটিভ ডিরেক্টর মুহাম্মদ সাইফুর রহমান পল বলেন, কানাডার প্যারল গার্ডিয়ান, অস্ট্রেলিয়ার রোস্টার লাইভ, যুক্তরাষ্ট্রের সাগা, সিঙ্গাপুরের এসএমই প্যারল এবং মালয়েশিয়ার থার্ড মিলেনিয়াম সহ অন্যান্য কোম্পানির সঙ্গে অ্যাকটাটেকের যে আঙ্গিকের ব্যবসায়িক কার্যক্রম চালু রয়েছে, বাংলাদেশি ব্যবসায়িদের ক্ষেত্রেও অনুরুপ ব্যবসায়িক কার্যক্রম পরিচালনায় কাজ করা হবে।

পল বলেন, একজন বাংলাদেশি হিসেবে বিশ্বের বিভিন্ন দেশের সফটওয়্যার কোম্পানিগুলোর মতো করে অ্যাকটাটেকের সলিউশন পার্টনার হিসেবে আন্তর্জাতিক পরিমণ্ডলে পরিচিত করতে আমি আন্তরিক সহেযাগিতা করতে চাই।

উল্লেখ্য, বিশ্বের বিভিন্ন দেশের বিভিন্ন সফটওয়্যার কোম্পানিসহ এশিয়া উপমহাদেশের ভারত, পাকিস্তান, শ্রীলংকার অনেক সফটওয়্যার ব্যবসায়িরা ইতিমধ্যে অ্যাকটাটেকের সাথে যুক্ত হয়ে আন্তর্জাতিক পরিমণ্ডলে নিজেদের সফটওয়্যারের পরিচিত, ব্যবসায়িক প্রবৃদ্ধি ও উন্নতি লাভ করেছে।

কিন্তু বাংলাদেশের কোনো সফটওয়্যার কোম্পানি এখন পর্যন্ত অ্যাকটাটেকের সলিউশন পার্টনার হিসেবে যুক্ত হয়নি। তাই দেশিয় প্রতিষ্ঠানগুলোকে সুযোগটি দিতে সীমিত কোঠায় নির্বাচিত কিছু প্রতিষ্ঠানকে বিনামূল্যে সফটওয়্যার ডেভেলপমেন্ট কিট প্রদান করবে অ্যাকটাটেক।

আগ্রহীরা [email protected] এই ঠিকানায় যোগাযোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।