ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ডিজিটাল ওয়ার্ল্ডে প্রিয়শপের গেমিং প্রতিযোগিতা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫
ডিজিটাল ওয়ার্ল্ডে প্রিয়শপের গেমিং প্রতিযোগিতা

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া ডিজিটাল ওয়ার্ল্ড প্রদর্শনীতে ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডট কম গেমিং প্রতিযোগিতার আয়োজন করেছে। গেমপ্রেমীরা প্রতিযোগিতায় অংশ নিয়ে চমকপ্রদ সব উপহার জেতার সুযোগ পাচ্ছে।



এর পাশাপাশি ঘোষণা করা হয়েছে নানান অফার। অনলাইন ক্রেতারা বিশাল এই প্রদর্শনীর ই-কমার্স জোনে প্রিয়শপের প্যাভিলিয়নে গিয়ে সরাসরি পণ্য যাচাই বাছাই করে গুণগত মান পরীক্ষা করে দেখার সুযোগ পাচ্ছেন। যে কোনো পণ্য অর্ডারে রয়েছে ফ্রি ডেরিভারি।

প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী এ বিষয়ে জানান, যারা প্রিয়শপের ওয়েবসাইট (priyoshop.com) থেকে পণ্য পছন্দ করেছেন তা প্রদর্শনীতে এসে মিলিয়ে দেখতে পারছেন। এছাড়া অনলাইন থেকে কিভাবে কোনো ধরনের ভোগান্তি ছাড়া পণ্য কিনতে পারবেন সে সম্পর্কে ধারণা নিতে পারছেন আগতরা।

অন্যান্য আয়োজনের মধ্যে আছে মার্চেন্টদের জন্য বিজনেস টু বিজনেস পার্টনারশীপের সুযোগ এবং ক্ষুদ্র উদ্যোক্তারা প্রিয়শপের প্লাটফর্ম ব্যবহার করে নিজেদের পণ্যের সম্প্রসরাণ ঘটাতে পারবেন।

প্রতিষ্ঠানটির ফেসবুক পেজ হলো (www.fb.com/priyoshopping)

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।