ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

প্রিয়জনের ভ্যালেন্টাইন অফার

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৫
প্রিয়জনের ভ্যালেন্টাইন অফার

ভালোবাসা দিবসে প্রিয়জনকে সঙ্গে নিয়ে বুফে ডিনারের সুযোগ থাকছে দেশের অন্যতম ই-কমার্স সাইট প্রিয়শপ ডটকম’র ভ্যালেন্টাইন অফারে। অনলাইনের ক্রেতারা এখানে বাজেট অনুযায়ী পণ্য কেনাসহ নানা অফার গ্রহণেরও সুযোগ পাচ্ছে।

 

১৩ ফেব্রুয়ারি পর্যন্ত চলা এই অফারের আওতায় সর্বনিম্ন ১২০ টাকার পণ্য কিনলে সেসব ক্রেতাদের মধ্যে থেকে লটারির মাধ্যমে বিজয়ী নির্বাচিত করা হবে। ভাগ্যবান তিনজন ক্রেতার নাম জানানো হবে ১৩ ফেব্রুয়ারি এবং ১৪ ফেব্রুয়ারি বিজয়ীরা প্রিয়জনকে সঙ্গে নিয়ে বুফে ডিনারের সুযোগ পাবেন।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান জানান, বিশেষ এই অফারের পাশাপাশি যেকোনো পণ্য কিনলে সঙ্গে ৠাম্পিং পেপার ফ্রি থাকছে। এছাড়া প্রতিদিন প্রিয়শপ ডটকমের ফেসবুক পেজে (www.facebook.com/priyoshopping) ভ্যালেন্টাইন কুইজ অনুষ্ঠিত হচ্ছে। কুইজে দেওয়া জনপ্রিয় সফল জুটির ছবি দেখে সঠিক নাম উত্তর দেওয়ার মাধ্যমে প্রতিদিন একজন করে বিজয়ী জিতে নিচ্ছেন ঘড়ি, ব্রেসলেট, আংটি, মানিব্যাগ, টিশার্ট, পোলো শার্ট, টাই, জুয়েলারি, ড্রেস, লেডিস ব্যাগসহ নানা পুরস্কার।

অফারটি পেতে আগ্রহীদের এই http://priyoshop.com/valentine-gift.aspx লিংকে যেতে হবে।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।