ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

মাইসেল’র নতুন স্মার্টফোন স্পাইডার ‘এ৪’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৫
মাইসেল’র নতুন স্মার্টফোন স্পাইডার ‘এ৪’

ঢাকা: দেশের স্মার্টফোনের বাজারে মাইসেল এনেছে ‘স্পাইডার এ৪’ মডেলের নতুন স্মার্টফোন। এটি ৫ ইঞ্চি কিউএইচডি আইপিএস স্ক্রিনের সব থেকে খুদে স্মার্টফোন।

আইপিএস স্ক্রিনের গুনে নিখুঁত ও স্পষ্ট ছবি দেখা যাবে।

বিপণন সূত্র এ তথ্য দিয়েছে।

এ স্মার্টফোন চলবে হাতের ইশারায়। ফলে ব্যস্ত সময়ে স্মার্টফোন ব্যবহার হবে আরও সহজ, সাবলীল। এ ফোনের বৈশিষ্ট্য অ্যানড্রয়েড ভার্সন ওএস ৪.৪ (কিটক্যাট), ১.৩ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর, ৮ জিবি রম, ১ জিবি র‌্যাম এবং থ্রিজি নেটওয়ার্ক গতির সুবিধা।

আছে ডুয়্যাল সিম ব্যবহারের সুবিধা (একটি মাইক্রো সিম অন্যটি নরমাল সিম)। ৩ মেগাপিক্সেল ক্যামেরা এবং পেছনে ১৩ মেগাপিক্সেলের সঙ্গে অটো ফ্ল্যাশ। এতে নিখুঁত সেলফি ও ছবি তোলা সম্ভব।

এইচডি ভিডিও প্লেব্যাক ছাড়াও আই কন্টাকের মতো মজার সুবিধা, জিপিএস, কুইক গেসচার, ডাবল ক্লিক ওয়েকআপ, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, জি সেন্সর, মোশন সেন্সর, হার্টবিট রেট সেন্সর, মাল্টি ইউজার মোড, দিক নির্দেশক কম্পাস এবং এফএম রেডিও রেকর্ড করার সুবিধা, ওয়াই-ফাই, ব্লুটুথ ও হটস্পট, ৩ ফিঙ্গার স্ক্রিন শট নেওয়ার সুবিধা ছাড়াও রয়েছে অত্যাধুনিক সব ফিচার।

উচ্চ ক্ষমতার লি-আয়োন ২ হাজার এমএএইচ ব্যাটারি। আর গিফট বক্সে আছে ফ্লিপ কভার, ব্যাক কভার, স্ট্যান্ড, হেডফোন এবং স্ক্রিন প্রটেকটর। দাম ৯ হাজার ৯৯০ টাকা।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।