ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

নতুন আঙ্গিকে রবি’র ‘ইসলামিক তথ্য সেবা’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫
নতুন আঙ্গিকে রবি’র ‘ইসলামিক তথ্য সেবা’

ঢাকা: নতুন আঙ্গিকে গ্রাহকদের জন্য ‘ইসলামিক তথ্য সেবা’ নিয়ে হাজির হয়েছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। এসএমএস ও আইভিআর সাবসক্রিপশনের মাধ্যমে সমৃদ্ধ ইসলামিক তথ্যের ভান্ডার প্রদান করবে অনন্য এই ভ্যালু অ্যাডেড সার্ভিসটি।

রবি’র প্রি-পেইড ও পোস্ট-পেইড উভয় গ্রাহকই সেবাটি গ্রহণ করতে পারবেন।

গ্রাকহরা সেবাটির মাধ্যমে পাবেন: কোরআন তেলাওয়াত, প্রতিদিন একটি হাদিস, নবী হযরত মুহম্মদ (সাঃ) এর জীবনাচরণ অনুসরণ করার সুযোগ, ইসলামিক গান (হামদ, নাত, গজল ইত্যাদি), বিভিন্ন ধর্মীয় উৎসব পালন করার (হজ, ঈদ, ইজতেমা ইত্যাদি), রমজান সম্পর্কিত তথ্যাদি (পরামর্শ ও দিক-নির্দেশনা),হজ সম্পর্কিত তথ্যাদি (পরামর্শ ও দিক-নির্দেশনা), নামাজের সময়সূচি, সেহেরি ও ইফতারের সময়সূচি (শুধু রমজান মাসে), জাকাত ক্যালকুলেটর (শুধু ঈদের সময়), ইসলামকি আলোচনা (ইসলামিক মাসায়েল প্রভৃতি) এবং বাংলা ব্যাখ্যাসহ হাদিস তেলাওয়াত।

এছাড়া ২১২৭২ নম্বরে ডায়াল করে সরাসরি ইজতেমার ভাষণ শোনা, ইজতেমার তাৎপর্য, ইজতেমা সম্পর্কিত দিক-নির্দেশনা, ইজতেমার ওপর গুরুত্বপূর্ণ তথ্যাদি, ইজতেমার ইতিহাস, ইজতেমার প্রস্তুতি এবং ইজতেমার অন্যান্য তথ্যাবলী পেতে পারেন।

রবির বিশ্বাস সমৃদ্ধ এই সেবাটি গ্রাহকদের ধর্মীয় কর্তব্য পালনে সহায়তা করবে।   
 
বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।