ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

এসিজি হেডকোয়ার্টারে বেসিস সভাপতি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৫
এসিজি হেডকোয়ার্টারে বেসিস সভাপতি

ক্যালিফোর্নিয়ায় দ্যা অ্যাসোসিয়েশন ফর কর্পোরেট গ্রোথ’র (এসিজি) হেডকোয়ার্টারে এসিজি’র সিইও স্যালি পেরার সঙ্গে সাক্ষাত করেছেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সভাপতি শামীম আহসান।

বাংলাদেশে আইটি সেক্টরে বিনিয়োগ ও ব্যবসায় সম্প্রসারণের জন্য এসময় এসিজি সিলিকন ভ্যালির সদস্যদের সাথে দীর্ঘমেয়াদি অংশীদারিত্ব ও পারস্পরিক সহযোগিতার বিষয়ে তিনি আলোচনা করেন।

দক্ষিন এশিয়ার সর্ববৃহৎ টেক ইভেন্ট ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৫ তে অংশগ্রহনের জন্যও আমন্ত্রণ জানান শামীম আহসান।

এসিজি সিইও আমন্ত্রণে সাড়া দিয়ে ভবিষ্যতে সুবিধাজনক সময়ে প্রতিনিধি দলসহ বাংলাদেশে আসবেন বলে আশ্বস্ত করেন।

উল্লেখ্য, দ্যা অ্যাসোসিয়েশন ফর কর্পোরেট গ্রোথ (এসিজি) একটি মিডল মার্কেট মার্জার এন্ড একুইজিশন (এমএন্ডএ) চুক্তিপ্রণেতা এবং শীর্ষ ব্যবসায় প্রতিষ্ঠানের একটি গ্লোবাল কমিউনিটি। যাদের উদ্দেশ্য ব্যাবসায় প্রসার ও বিকাশ লাভ। এটি সি-লেভেল কর্পোরেট এক্সিকিউটিভ ও স্পন্সরদের জন্য একটি অ্যাসোসিয়েশন যারা সিলিকন ভ্যালির ব্যবসা প্রসারে সহায়তা করে থাকে।

সিইও স্যালি পেরা যিনি সিলিকন ভ্যালি‘র ক্যাপিটাল ক্লাব, এসভিএএসি, স্যান হোসে বিজনেস ফোরাম, ভিস্টেজ ইন্টারন্যাশনাল, ন্যাশনাল অ্যাসোসিয়েশন অফ ওমেন বিজনেস ওনার্স, পেনিনসুলা এক্সিকিউটিভ অ্যাসোসিয়েশন, হসপাইস অফ দ্যা ভ্যালি এন্ড পেস’র মতো উল্লেখযোগ্য প্রতিষ্ঠানের সদস্য।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa