ঢাকা, সোমবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

বন্ধু গ্যারাজ সদস্যদের জন্য গ্রামীণফোনের বিশেষ আয়োজন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৪
বন্ধু গ্যারাজ সদস্যদের জন্য গ্রামীণফোনের বিশেষ আয়োজন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: সম্প্রতি রাজধানীর বনানী বিদ্যানিকেতন প্রাঙ্গণে গ্রামীণফোন তার বন্ধু গ্যারাজ সদস্যদের জন্য আয়োজন করে একটি বিশেষ বর্ষপূর্তি কার্নিভাল।

দিনব্যাপী এই কার্নিভালে আকর্ষণীয় সব কর্মকাণ্ডের পাশাপাশি ছিলো জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের সঙ্গীত পরিবেশনা।



বন্ধু গ্যারাজ তরুণদের জন্য গ্রামীনফোনের একটি বিশেষ প্ল্যাটফর্ম যেখানে তরুণদের আগ্রহ এবং প্রয়োজনের দিকে খেয়াল রেখে বিভিন্ন আকর্ষণীয় উদ্যোগ নেওয়া হয়।  

আয়োজনটি শুধুমাত্র আনন্দদায়কই নয়, শিক্ষণীয়ও ছিলো। গ্রামীণফোনের বন্ধু গ্যারেজ সদস্যরা অনুষ্ঠানের সহযোগীদের কাছ থেকে সাইকেল চালনা, চিত্রশিল্প এবং ভ্রমনের বেশ গুরুত্বপূর্ণ তথ্য জানতে পারেন। আর গেমিং প্রিয়দের কাছে জনপ্রিয় ছিলো গেমিং জোন। প্রতি ঘণ্টার আয়োজন হিসেবে ছিলো খাবার প্রতিযোগিতা, চিত্রশিল্পের উপর কুইজ এবং নানা ধরনের রোমাঞ্চকর খেলাধুলা। দিনব্যাপী আয়োজনের শেষভাগে ছিলো সন্ধি ও সভ্যতা, রাফা অ্যান্ড ফ্রেন্ডস, শূন্য এবং নেমেসিস এর সঙ্গীত পরিবেশনা।
 
এদিকে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমায় বন্ধু গ্যারাজ সদস্যদের জন্য গ্রামীণফোন আয়োজন করেছিলো একটি বিশেষ প্রিমিয়ার শো এর। এই উদ্যোগের আওতায় চলচ্চিত্রটি প্রদর্শনীর প্রথম দুইদিন (২৬ এবং ২৭ ডসিম্বের) কমিকপ্রেমি এবং কসপ্লে কমিউনিটির মিডল আর্থ কার্নিভাল উপভোগের পাশাপাশি শুধুমাত্র গ্রামীণফোন বন্ধু গ্যারেজের সদস্যরা চলচ্চিত্রটি উপভোগের সুযোগ পেয়েছিলেন।

গত আগস্ট মাসে শুরু হয়ে বন্ধু গ্যারাজ এরইমধ্যে দেশের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়গুলোতে কনসার্টের আয়োজন করে। ফেসবুক- এ নির্ধারিত পেজ এবং গ্রুপ এ অভিনব প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচিত বন্ধু গ্যারাজ সদস্যদের নিয়ে আয়োজন করা হয় রক ফেস্ট, সুন্দরবন ভ্রমণ, ফটোশুট উইথ সেলেব্রেটি, মিশন কেওকারাডং, সাইক্লিং, ভৌতিক স্থান ভ্রমণ, ফ্লাইং বোটসহ দারুণ রোমাঞ্চকর সব ট্যুর। পাশাপাশি রয়েছে ফুড-কোর্ট এবং ফ্যাশান হাউসগুলোতে স্পেশাল ডিসকাউন্ট।
এই পর্যন্ত বিপুল সংখ্যক আগ্রহী তরুণ ফেসবুক এর বন্ধু গ্যারাজ পেজ এ যোগ দিয়েছে। আগ্রহী তরুণরা http://www.bondhugarage.club – এই পেজ-এর মাধ্যমে রেজিস্ট্রেশন করতে পারবেন।

ফেসবুক অ্যাড্রেস : https://www.facebook.com/groups/bondhugarage (group)
                        https://www.facebook.com/BondhuGarage/timeline (Page)

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa