ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ডেল অল ইন ওয়ান এখন বাংলাদেশে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৪
ডেল অল ইন ওয়ান এখন বাংলাদেশে ছবি : জনি /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: মাল্টি টাচ স্ক্রিন ফাংশনের ডেল অন ইন ওয়ান ৩০৪৩ ডেস্কটপ এখন বাংলাদেশে। ‘ডেস্কটপ ও ল্যাপটপ দুভাবেই এটি ব্যবহার করা যাবে।

 
 
বৃহস্পতিবার (১৮ ডিসেম্বর) সোনারগাঁও হোটেলে ডেল সল্যুশনস ট্যুর প্রোগ্রামে ডেলের সর্বশেষ প্রযুক্তির এই পণ্যটির মোড়ক উম্মোচন করা হয়।

আনুষ্ঠানিকভাবে পণ্যটির উদ্বোধন করেন ডেলের সাউথ এশিয়া ডেভলপিং মার্কেটের জেনারেল ম্যানেজার শাহজাদ খান। ডেলের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান এ সময় উপস্থিত ছিলেন।
  
ডেল সল্যুশনস ট্যুর এর দিনব্যাপী প্রোগ্রামে অল ইন ওয়ান ছাড়াও আরো বিভিন্ন ল্যাপটপ ও নোটবুক প্রদর্শিত হয়। পাশাপাশি চলে এসব পণ্যের ওপর প্রেজেন্টেশন। মূলত মাইক্রোসফট ও ইনটেলের যৌথ পার্টনারশিপের মাধ্যমেই এই প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়। পরে ডেলের বিভিন্ন মডেল ও প্রযুক্তির ল্যাপটপ নিয়ে ফ্যাশন শো অনুষ্ঠিত হয়।

অল ইন ওয়ানে রয়েছে ইনটেল প্রসেসর। ২৩ ইঞ্চির এই ডেস্কটপে রয়েছে ইনটেল এইচডি গ্রাফিকস সাপোর্ট। এর টাচ প্রযুক্তি ফটো অ্যালবাম, গেমস ও ওয়েব পেজ ব্যবহার করবে সহজতর।   

ডেলের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান বলেন, একদিনের প্রোগ্রামটি দক্ষিণ এশিয়াতেই চলছে।   

মাইক্রোসফট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সোনিয়া বশির বলেন, মাইক্রোসফট ও ডেল - প্রত্যেকের গোলই এক। আর তা হলো তথ্য প্রযুক্তিকে গ্রাহকদের কাছে আরো সহজের হাজির করা। সফটওয়্যার, হার্ডওয়্যার ও সার্ভিস -তিনটি ক্ষেত্রেই সমাধান দিতে যৌথভাবে কাজ করবে মাইক্রোসফট ও ডেল।
 
বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।