ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আসুস-লেনোভো ট্যাবে বিশেষ ছাড়-উপহার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪
আসুস-লেনোভো ট্যাবে বিশেষ ছাড়-উপহার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: গ্রামীনফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপো মেলায় গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেডের বাজারজাতকৃত বিশ্বখ্যাত আসুস এবং লেনোভো ব্র্যান্ডের ট্যাবে দেওয়া হচ্ছে বিশেষ ছাড়। এ দুই ব্র্যান্ডের ট্যাব কিনলে ক্রেতারা পাচ্ছেন নিশ্চিত উপহার।


 
শুক্রবার (১২ ডিসেম্বর) থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া তিন দিনব্যাপী গ্রামীনফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপো মেলা শেষ হচ্ছে রোববার (১৪ ডিসেম্বর) রাতে।
 
গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেডের বাজারজাতকৃত বিশ্বখ্যাত আসুস এবং লেনোভো ব্র্যান্ড তাদের ট্যাবলেট পিসিগুলো নিয়ে অংশগ্রহণ করছে মেলায়।

আসুস ও লেনোভো এ মেলার অন্যতম পৃষ্ঠপোষক। মেলার ১নং প্যাভিলিয়নে রয়েছে আসুস আর ৩নং প্যাভিলিয়নে রয়েছে লেনোভো। এছাড়া গ্লোবাল ব্র্যান্ডের বাজারজাতকৃত এডেটা ব্র্যান্ড মেলার টিকিট বুথ স্পন্সর।

আসুসের প্যাভিলিয়নে ক্রেতাদের জন্য প্রদর্শিত হচ্ছে ফোনপ্যাড এফই১৭০সিজি, ফোনপ্যাড এফই৩৭৫সিজি, ট্রান্সফর্মারবুক টি১০০টিএ ইত্যাদি ট্যাবলেট পিসি। আর লেনোভো প্যাভিলিয়নে প্রদর্শিত হচ্ছে এ৭-৫০, এ৮-৫০, এ১০-৭০, এ১০০০, ইয়োগা ১০ ইত্যাদি ট্যাবলেট পিসি।

মেলায় প্রতিটি আসুস বা লেনোভো ট্যাবলেট পিসির সঙ্গে উপহার হিসেবে রয়েছে আকর্ষণীয় জ্যাকেট এবং বিশেষ মূল্য ছাড়। এছাড়া এডেটার প্যাভিলিয়নে স্মার্টফোন বা ট্যাব পাওয়ার ব্যাংক, মেমোরি কার্ড, পেনড্রাইভসহ ওটিজি ক্যাবল সামগ্রী বিশেষ ছাড়ে পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪


** আসুস-লেনোভো ট্যাবে বিশেষ ছাড়-উপহার

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।