ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

একটি ম্যাক্সিমাস কিনলে একটি ফ্রি

মফিজুল সাদিক ও অাবু খালিদ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৪
একটি ম্যাক্সিমাস কিনলে একটি ফ্রি ছবি: জিএম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলায় একটি ম্যাক্সিমাস ফোন কিনলেই আরও একটি মোবাইল ফোন ফ্রি পাওয়া যাচ্ছে। এতে করে ম্যাক্সিমাস স্টলে ক্রেতাদের ভিড় দেখা গেছে।



ম্যাক্স৯০৮ মডেলের একটি ম্যাক্সিমাস ফোন ৬ হাজার ৭৭৭ টাকায় কিনলেই সঙ্গে ফ্রি দেওয়া হচ্ছে এম১১৯বি মডেলের একটি ম্যাক্সিমাস ফোন। এটির কনফিগারেশনে রয়েছে  চার ইঞ্চি স্ক্রিন, ডুয়েল কোর, ৫ এমপি ক্যামেরা, ফ্রন্ট ক্যামেরা ১.৩ এমপি, ব্যাটারি ক্যাপাসিটি ১৪০০ এমএইইচ, ফোরজিবি রুম ও ৫১২ এমবি র‌্যাম।

শনিবার (১৩ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার মেলার দ্বিতীয় দিনে ক্রেতাদের কাছে এটি অন্যতম আকর্ষণে পরিণত হয়েছে।

অপরদিকে ম্যাক্স৪০৬ মডেলের ম্যাক্সিমাস ফোনটি ৫ হাজার ৭৯৯ টাকায় কিনলেও এম১১৯বি মডেলের একটি ম্যাক্সিমাস ফোন ফ্রি দেওয়া হচ্ছে। ম্যাক্স ৫০০ মডেলের ম্যাক্সিমাস ফোন কিনলেও এম১১৯বি মডেলের একটি
ম্যাক্সিমাস ফোন ফ্রি পাওয়া যাচ্ছে। এটির মূল্য ৫ হাজার ৭৯৯ টাকা।

ম্যাক্সিমাসের ট্রেড অ্যান্ড মার্কেটিং এক্সিউকিউটিভ এইচ এম মাইনুল হোসাইন বাংলানিউজকে বলেন, মেলা উপলক্ষে একটি ম্যাক্সিমাস কিনলে আরও একটি ম্যাক্সিমাস ফোন ফ্রি দিচ্ছি। মেলায় এসে ক্রেতারা এ সুযোগ লুফে নিতে পারবেন। ম্যাক্স ৯১১, ৫০০, ৪০৬ ও ৯০৮ মডেলের ফোনে একটি ১ হাজার ২৯৯ টাকার ম্যাক্সিমাস ফোন ফ্রি দিচ্ছি।

এদিকে মেলা উপলক্ষে টুইনমস ফোনেও বিশেষ ছাড় দেওয়া হচ্ছে। টি৮৩জিকিউ১ মডেলের ফোন মাত্র ১৩ হাজার টাকায় পাওয়া যাচ্ছে। এর নিয়মিত মূল্য ১৭ হাজার টাকা।

টুইনমসের সেভেন ইঞ্চি থ্রিজি কলিং ট্যাবলেটে ২ হাজার ৫০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। এটি মেলায় ১২ হাজার টাকায় পাচ্ছেন ক্রেতারা।

৬.৯৫ ইঞ্চি থ্রিজি কলিং ট্যাবলেট মাত্র আট হাজার টাকায় কিনতে পারছেন ক্রেতারা। মেলার পরে কিনলে ক্রেতাদের ১২ হাজার ৫০০ টাকা গুণতে হবে।

সেভেন ইঞ্চি ট্যাবলেট পিসিতেও দুই হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। এটির মূল্য ৬ হাজার ৫০০ টাকা। মেলায় পিসিটি চার হাজার ৫০০ টাকায় কিনতে পারছেন ক্রেতারা।

তবে মেলার দ্বিতীয় দিনেও দেখা গেছে দর্শনার্থীদের মধ্যে স্মার্টফোন কেনার আগ্রহ বেশি।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।