ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গ্রামীণফোনের পণ্য কিনলেই উপহার

মফিজুল সাদিক ও আবু খালিদ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৪
গ্রামীণফোনের পণ্য কিনলেই উপহার ছবি: জিএম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেলা প্রাঙ্গন থেকে: গ্রামীণফোনের ইন্টারনেট প্যাকেজ, মডেম, রাউটার ও নতুন সংযোগ কিনলেই মিলছে নানা উপহার। রিচার্জেও পাওয়া যাচ্ছে বিভিন্ন উপহার।

এছাড়া গ্রামীণফোনের বিভিন্ন সেবা সম্পর্কে তথ্য পাওয়া যাচ্ছে গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলায়।
 
শনিবার (১৩ ডিসেম্বর) মেলার দ্বিতীয় দিনে স্টলে গিয়ে দেখা গেলো দর্শনার্থী ও ক্রেতারা ইন্টারনেটসহ বিভিন্ন বিষয়ে তথ্য সংগ্রহের পাশাপাশি গ্রামীণফোনের পণ্য ক্রয় করছেন।
 
বিক্রেতারা জানান, গ্রামীণফোনের একটি সিম এবং ৩০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত রিচার্জ করলে উপহার হিসেবে দেওয়া হচ্ছে একটি ক্যাপ। ৫০০ টাকার বেশি রিচার্জ করলে পাওয়া যাচ্ছে একটি টি-শার্ট।
 
এছাড়া ৯৯ থেকে ৩০০ টাকার ইন্টারনেট প্যাকেজ কিনলে একটি কলম, ৪০০ থেকে ৭০০ টাকার ইন্টারনেট প্যাকেজ কিনলে মগ এবং ৯০০ টাকার বেশি ইন্টারনেট প্যাকেজ কিনলে ক্রেতারা পাচ্ছেন টি-শার্ট।
 
বাড্ডা থেকে মেলায় আসা সেলিম হাসান ৫০০ টাকা রিচার্জ করে একটি টি-শার্ট পেয়েছেন। তিনি বাংলানিউজকে বলেন, সব সময় তো রিচার্জ করতেই হয়। মেলায় এসে অফারের কথা শুনলাম। অন্য সময়ে তো কিছু পাওয়া যায় না। মেলা উপলক্ষে পাওয়া গেলো। খুবই ভালো লাগছে।
 
স্টলের আয়োজকরা জানান, ইন্টারনেট সম্পর্কে সচেতনতা এবং সবার জন্য ইন্টারনেট নিশ্চিতের লক্ষ্যেই তাদের এ আয়োজন। তাই সরবরাহ করা হচ্ছে ইন্টারনেট প্যাকেজ সংক্রান্ত বিভিন্ন তথ্য।
 
গ্রামীণ ফোনের কাস্টমার সার্ভিসের এক্সিকিউটিভ রাজীব কুমার সাহা বাংলানিউজকে বলেন, খুবই সহজে গ্রামীণ ফোনের বিভিন্ন অফার উপভোগ করছেন ক্রেতারা। এখানে শুধু আমরা পণ্য বিক্রিই করছি না। ইন্টারনেট, ডিভাইসসহ বিভিন্ন তথ্য সরবরাহ করছি। ক্রেতা ও দর্শনার্থীদের মাঝে বেশ সাড়াও পাওয়া যাচ্ছে।
 
তিন দিনব্যাপী চলা এ মেলা শেষ হবে আগামীকাল রোববার (১৪ ডিসেম্বর) রাত ৮টায়।
 
বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৪

** ট্যাবলেট পিসিতে চার হাজার টাকা ছাড়
** মেলায় বিনামূল্যে ছাড় কুপন দিচ্ছে সিম্ফনি
** মেলায় ৪,৮০০ টাকায় স্যামসাং ক্লোন ‘পি১২০০’
** একটি ম্যাক্সিমাস কিনলে একটি ফ্রি
** মেলায় ‘হাইওয়ে চেইজ’এ আকর্ষন
** এসারের পণ্যে লাখ টাকা পর্যন্ত নগদ উপহার

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।