ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

এসারের পণ্যে লাখ টাকা পর্যন্ত নগদ উপহার

মফিজুল সাদিক ও আবু খালিদ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৪
এসারের পণ্যে লাখ টাকা পর্যন্ত নগদ উপহার ছবি: জিএম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেলা প্রাঙ্গণ থেকে: মেলায় এসারের পণ্য কিনে স্ক্যাচ কার্ড ঘষলে মিলছে ৫০০ থেকে এক লাখ টাকা পর্যন্ত নগদ উপহার। এছাড়াও স্টলটি রয়েছে অত্যাধুনিক নতুন ও যুগোপযোগী নেটবুক ও ট্যাব।



শুক্রবার (১২ ডিসেম্বর) থেকে শুরু হওয়া ৩দিনব্যাপী গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলায় এসারের পণ্য কিনে ক্রেতারা পাচ্ছেন ওই উপহার।
 
মোট পাঁচ মডেলের নেটবুক ও ট্যাবের ওপর স্ক্যাচ কার্ডে উপহার দিচ্ছে এসারের বাংলাদেশে একমাত্র ডিস্ট্রিবিউটর এক্সিকিউটিভ টেকনোলজিস্ট লিমিটেড।
 
শনিবার (১৩ ডিসেম্বর) চলছে মেলার দ্বিতীয় দিন। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলা এ মেলা শেষ হবে রোববার রাত ৮টায়।
 
অ্যান্ড্রুয়েড এ ওয়ান মডেলের ট্যাব কিনে স্ক্যাচ কার্ড ঘুষে আড়াই হাজার টাকা নগদ উপহার পেয়ে বেশ খুশী বেসরকারি চাকরিজীবী সাব্বির আহম্মেদ।
 
তিনি বাংলানিউজকে বলেন, অনেক আগে থেকেই এসারের পণ্য ব্যবহার করি। বড় ব্র্যান্ডের পণ্য বলে সাধারণত কোনো ছাড় পাওয়া যায় না। মেলা উপলক্ষে আড়াই হাজার টাকা নগদ ছাড় পেলাম। খুবই ভালো লাগছে।

যেসব পণ্য কিনে স্ক্যাচ কার্ড ঘুষে উপহার পাওয়া যাবে: সুইচ ১০ নেটবুক ও ট্যাব, যা চারভাবে রেখে ব্যবহার করা যায়। ৫০০ জিবি মেমোরির (কী বোর্ডের সঙ্গে যুক্ত) নেটবুকের দাম পড়বে ৩৬ হাজার ৮০০ টাকা। আর ৬৪ জিবি মেমোরির (কী বোর্ডের সাথে যুক্ত নয়) নেটবুক ও ট্যাবের দাম পড়বে ৩২ হাজার ৮০০ টাকা।
 
চার ক্যাটাগরির উইন্ডোজ ট্যাব ডব্লিউ ফোর কেনা যাবে ২৩ হাজার ৮০০ থেকে ২৮ হাজার ৮০০ টাকায়। ব্যবহার করা যাবে থ্রিজি ওয়াই ফাই এবং জেনুইন অফিস ২০১৩। আর ডব্লিউ থ্রি ২১ হাজার ৮০০ থেকে ২২ হাজার ৮০০ টাকায় কেনা যাবে।
 
এছাড়াও এ স্টলে দুই ধরনের অ্যান্ড্রুয়েড ট্যাব রয়েছে এখানে। এ ওয়ান পাওয়া যাবে ১৫ হাজার ৮০০ টাকায় এবং বি ওয়ানের দাম পড়বে ৯ হাজার ৮০০ টাকা।
 
এক্সিকিউটিভ টেকনোলজিস্ট লিমিটেড মার্কেটিং এক্সিকিউটিভ ফাহিম হক জানান, ওই পাঁচটি পণ্য ছাড়াও এসারের সব পণ্যই স্টলে পাওয়া যাচ্ছে। প্রতিটি পণ্যের এক বছরের ওয়ারেন্টি রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।