ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

নজর কেড়েছে লেনেভোর ইয়োগা ট্যাবলেট

মফিজুল সাদিক ও আবু খালিদ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৪
নজর কেড়েছে লেনেভোর ইয়োগা ট্যাবলেট ছবি: জিএম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেলা প্রাঙ্গণ থেকে: ব্যাটারির সর্ব্বোচ্চ ব্যাকআপ ১৮ ঘণ্টা। মূল মেমোরি ১৬ জিবি, আপগ্রেড করা যাবে ৬৪ জিবি পর্যন্ত।

তিনভাবে রেখে করা যাবে ব্যবহার। বাজারে কিনতে গেলে ক্রেতাদের গুণতে হবে ২৫ হাজার টাকা। কিন্তু মেলায় পাওয়া যাচ্ছে ২৩ হাজার টাকায়। সঙ্গে রয়েছে শীতের জ্যাকেট এবং ট্যাবটিকে ভাইরাস মুক্ত রাখতে প্রান্ডা মোবাইল সিকিউরিটি। লেনেভো কোম্পানির ৮ ইঞ্চি মনিটরের ইয়োগা ট্যাবলেটে রয়েছে আরও নানা বৈশিষ্ট্য।

শুক্রবার (১২ ডিসেম্বর) শুরু হওয়া তিন দিনব্যাপী গ্রামীণ ফোন, স্মার্টফোন ও ট্যাব মেলায় পণ্যটি প্রদর্শনীর সঙ্গে সঙ্গে সবার নজর কাড়ে। ক্রেতারা ইচ্ছে করলেই বিশেষ ছাড়সহ ট্যাবলেটটি কিনতে পারবেন। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক
সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত মেলায় লেনোভোর স্টলে পাওয়া যাচ্ছে ট্যাবটি।

তবে স্টলটির মূল আকর্ষণ ইয়োগা ট্যাবলেট হলেও, আরও পাঁচটি ট্যাবলেট রয়েছে যেগুলো একেবারেই অত্যাধুনিক। আন্তর্জাতিক লেনেভো প্রতিষ্ঠানের এসব পণ্যগুলো বাংলাদেশে অথোরাইজড ডিস্ট্রিবিউটর হিসেবে গ্লোবাল ব্র্যান্ড
প্রাইভেট লিমিটেড বাজারজাত করছে।


স্টলের বিক্রেতারা জানান, এইচডি ডিসপ্লের অ্যান্ড্রয়েট কিটকেয়ার অপারেটিং ভার্সনের ইয়োগা ট্যাবলেটটি সহ আরও পাঁচটি ট্যাবলেট ক্রেতারা কিনতে পারবেন তাদের স্টল থেকে।

এগুলোর মধ্য সাত ইঞ্চির এ৭৫০ ট্যাবলেট ১৭ হাজার, আট ইঞ্চির এ৮৫০ ট্যাবলেট ১৯ হাজার, ১০ ইঞ্চির এ১০৭০ ট্যাবলেট ২৩ হাজার পাঁচ’শ টাকায় পাওয়া যাচ্ছে।

মেলা উপলক্ষে পণ্যভেদে ছাড় দেওয়া হয়েছে এক থেকে দেড় হাজার টাকা পর্যন্ত। ডলভি সাউন্ড সিস্টেম ট্যাবলেটগুলোর সামনের ক্যামেরা রেজুলেশন দুই মেগাপিক্সেলের আর পেছনের ক্যামেরা পাঁচ মেগা পিক্সেল।

ছয়টি মডেলের এসব পণ্য দিয়ে সাজানো হয়েছে স্টলটি। ইয়োগা ট্যাবলেট দেখার পাশাপাশি অন্য ট্যাবলেটও দর্শনার্থীরা কিনছেন।

স্টলটিতে পণ্যগুলো দেখছিলেন নগরীর বনানী এলাকার হাসান আরিফ। তিনি বাংলানিউজকে জানান, লেনেভোর ইয়োগা ট্যাবলেটটি তার মন কেড়েছে। বাড়িতে ফেরার সময়ে পণ্যটি কিনবেন এরকম জানান এই দর্শনার্থী।

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের (লেনেভো) প্রোডাক্ট ম্যানেজমেন্ট এক্সিকিউটিভ রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, যুগের সঙ্গে তাল মিলিয়ে প্রযুক্তির সর্ব্বোচ্চ সেবা দেওয়ার লক্ষ্যেই তারা নতুন এসব পণ্য নিয়ে
স্টলটি সাজিয়েছেন।

দর্শনার্থীদের ও ক্রেতাদের ভিড় দেখে খুশি, ভালো বিক্রি হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

** আসুসের বান্ডেল অফারে ৬ হাজার টাকা ছাড়!
** গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।