ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গ্রাহকদের জন্য রবি’র এটিএম রিচার্জ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৪
গ্রাহকদের জন্য রবি’র এটিএম রিচার্জ ছবি: জাহিদ সায়মন/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: এটিএম কার্ডের মাধ্যমে বুথ থেকে মোবাইল রিচার্জের সুবিধা নিয়ে এসেছে রবি আজিয়াটা লিমিটেড। ট্রাস্ট ব্যাংক ও যমুনা ব্যাংকের বুথের মাধ্যমে আগামী ১৬ ডিসেম্বর থেকে রবি’র প্রিপেইড গ্রাহকরা এ সুবিধা নিতে পারবেন।


 
গ্রাহকদের এ সুবিধা দিতে বৃহস্পতিবার (১১ ডিসেম্বর) আইটি কনসালট্যান্টস লিমিটেডের সঙ্গে একটি চুক্তি সই করেছে রবি। রবি’র গুলশানের কার্যালয়ে এ চুক্তি সই হয়।
 
চুক্তি সই অনুষ্ঠানে জানানো হয়, চুক্তির ফলে প্রাথমিকভাবে ট্রাস্ট ব্যাংক ও যমুনা ব্যাংকের গ্রাহকরা এটিএম কার্ডের মাধ্যমে যেকোনো রবি প্রিপেইড নম্বারে রিচার্জ করতে পারবেন। আগামী দু’ থেকে তিন সপ্তাহের মধ্যে পোস্টপেইড গ্রাহকদের জন্যও সুবিধাটি চালু করা হবে।
 
অনুষ্ঠানে বলা হয়, এটিএম মেশিনের মাধ্যমে বিশ্বের ৮৮টি দেশ থেকে এ রিচার্জ সুবিধা গ্রহণ করা যাবে। ট্রাস্ট ব্যাংক ও যমুনা ব্যাংকের ২৫০টির বেশি এটিএম বুথ থেকে রবি’র গ্রাহকরা এ সুবিধা গ্রহণ করতে পারবেন।
 
চুক্তিতে রবি’র পক্ষে সই করেন রবি আজিয়াটা লিমিটেডের চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন এবং আইটি কনসালট্যান্টস লিমিটেডের পক্ষে সই করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) কাজী সাইফুদ্দিন মুনীর।
 
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ইশতিয়াক আহমেদ চৌধুরী, যমুনা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এ কে এম সাইফুদ্দিন আহমেদ, রবি’র সেলস অ্যান্ড সার্ভিসেস ডেভেলপমেন্ট মার্কেটের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট নজির আহমেদ, সেলস অ্যান্ড সার্ভিসেস ইমার্জিং মার্কেটের ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মেহেদী হাসান, মার্কেট ডেভেলপমেন্টের ভাইস প্রেসিডেন্ট এইচ এম তরিকুল কামরুল এবং মার্কেট ডেভেলপমেন্টের জিএম মোশাররফ আলম খান ইয়াফিও।
 
বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।