ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ধানমণ্ডির সীমান্ত স্কয়ারে বাংলালিংকের কাস্টমার কেয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৪
ধানমণ্ডির সীমান্ত স্কয়ারে বাংলালিংকের কাস্টমার কেয়ার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রাজধানীর ধানমণ্ডির ‘সীমান্ত স্কয়ার’-এ (সাবেক রাইফেলস স্কয়ার, জিগাতলা মোড়) সম্প্রতি চালু হয়েছে দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল টেলিকম অপারেটর বাংলালিংকের কাস্টমার কেয়ার সেন্টার।

এই সেন্টারে গ্রাহকদের জন্য সিম রিপ্লেসমেন্ট, থ্রিজি সম্পর্কিত তথ্য, সেলস, আইআর অ্যাক্টিভেশন, আই-টপ আপ, বিল পেমেন্ট, কল বার/রিলিজ, বিভিন্ন ভ্যালু অ্যাডেড সার্ভিস অ্যাক্টিভেশন/ডি-অ্যাক্টিভেশন, আইটেমাইজড বিল, মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসসহ থাকছে ৫০টিরও বেশি সুবিধা।



বৃহস্পতিবার (০৪ ডিসেম্বর) সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

এ বিষয়ে বাংলালিংকের কাস্টমার কেয়ার ডিরেক্টর এরশাদ হোসেইন খান জানান, বাংলালিংক জীবনের নতুন উদ্যোগ শুরুতে বিশ্বাস করে। এর মূলে রয়েছে সবার জন্য যোগাযোগ। তারই ধারাবাহিকতায় ধানমণ্ডি ‘সীমান্ত স্কয়ার’-এ (সাবেক রাইফেল স্কয়ার) বাংলালিংকের কাস্টমার কেয়ার সেন্টার উদ্বোধন করা হয়েছে।

বাংলালিংকের কাস্টমার কেয়ার সম্পর্কে বিস্তারিত জানতে লগইন করা যাবে- www.banglalink.com.bd/en/customer-care/banglalink-sales-care-centers/ এই ওয়েবসাইটে।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলালিংকের কাস্টমার কেয়ার ডিরেক্টর এরশাদ হোসেইন খান, কাস্টমার কেয়ার সহকারী ডিরেক্টর শওকাত আনোয়ার, হেড অব প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট, কাস্টমার কেয়ার ডিভিশন মনজুর আহমেদ চৌধুরী এবং অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলালিংক বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। বাংলালিংকের রয়েছে প্রায় দুই কোটি ৯০ লাখের মতো গ্রাহক রয়েছে।

বাংলালিংক নেদারল্যান্ডসভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান।
  
বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।