ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

প্রিয়শপ ডটকমে উইন্টার কালেকশন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৪
প্রিয়শপ ডটকমে উইন্টার কালেকশন

প্রকৃতির পালাবদলে এসে হাজির শীতের আমেজ। ফ্যাশন সচেতনদের মাঝেও শুরু হয়েছে পোশাক নিয়ে ভাবনা।

আর সেই ভাবনাকে সরিয়ে ফেলতে শীতের পোশাকে নানা বিবর্তন ও বৈচিত্রতা নিয়ে সেজেছে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট প্রিয়শপ ডটকম (PriyoShop.com)। উইন্টার কালেকশনে প্রিয়শপ’এ যুক্ত হয়েছে আকর্ষনীয় ডিজাইনের জ্যাকেট, হুডি, সোয়েটার ও পুলওভার। আর এসব পণ্য ক্রয়েও থাকছে বিশেষ ছাড় ও উপহার।

শীতের ফুল-স্লিভ পোশাকের মধ্যে হুডি বেশ জনপ্রিয়। এখানে বিভিন্ন রঙের ও ডিজাইনের হুডি পোশাক পাওয়া যাচ্ছে ৫’শ থেকে ৯’শ টাকায়। এসব পণ্যে ১৫ থেকে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে।

ফুল-স্লিভ পোলো টি-শার্ট পাওয়া যাচ্ছে ২৫ শতাংশ ছাড়ে ৪০০ থেকে ৫০০ টাকায় এবং ৪৩ শতাংশ ছাড়ে ৩৯৯ টাকায় পাওয়া যাচ্ছে মেয়েদের আকর্ষনীয় জ্যাকেট। এছাড়া আকর্ষনীয় দাম ও ছাড়ে মেয়েদের কার্ডিগান, চাঁদর, ছেলেদের শার্ট, জাম্পার, সুইটশার্টসহ নানা পোশাক।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন জানান, ঋতুর সঙ্গে তাল মিলিয়ে পোশাক এনেছে প্রিয়শপ ডটকম। এসব পোশাকে বাঙ্গালীয়ানা ও পাশ্চাত্য ডিজাইনের প্রাধান্য দেওয়া হয়েছে।

যানজট ও ব্যস্ত সময়ের মধ্যে বাজারে না গিয়েই ক্রেতারা এখানে রুচি ও সাধ্যের মধ্যে পেয়ে যাবেন শীতকালীন বিভিন্ন পোশাক।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।