ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

‘স্মার্ট ডিজিটাল ভিলেজ’এ দর্শনার্থীদের সাড়া

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৪
‘স্মার্ট ডিজিটাল ভিলেজ’এ দর্শনার্থীদের সাড়া

রাজধানীর সামরিক জাদুঘর মাঠে চলছে `ডিসকাউন্ট ফেয়ার ২০১৪’। মেলায় গ্রামীন সাজে বিশেষভাবে সাজানো হয়েছে স্মার্ট টেকনোলজিসের প্যাভিলিয়ন ‘স্মার্ট ডিজিটাল ভিলেজ’।



প্রতিষ্ঠান সংশ্লিষ্টরা জানিয়েছেন, প্রতীকি এই ভিলেজে দর্শনার্থীদের অভূতপূর্ব সাড়া মিলেছে। ক্রেতাদের হাতে সাশ্রয়ী মূল্যে ল্যাপটপ তুলে দিতে ১৫ হাজার থেকে ২০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ সরবরাহ রাখা স্বত্তেও অধিক চাহিদার কারনে প্রথম দুদিনেই ফুরিয়ে যায়। তবে স্মার্ট প্যাভিলিয়নে এখনো প্রচুর ক্রেতাসমাগম রয়েছে।

আরো জানানো হয় এ মুহূর্তে এইচপি, ডেল এবং তোশিবা ব্রান্ডের কোর আই থ্রি, কোর আই ফাইভ এবং কোর আই সেভেন সিরিজের ল্যাপটপগুলো বাজারমূল্যের চেয়ে অনেক হ্রাসকৃত মূল্যে বিক্রি করা হচ্ছে।

এছাড়া স্মার্ট ব্রান্ডের ল্যাপটপ পাওয়া যাচ্ছে ১৯,৪৯৯ টাকায় যার বাজারমূল্য ২২,০০০ টাকা।  

এদিকে, মেলার তৃতীয় দিন স্মার্ট টেকনোলজিসের উদ্যোগে গিগাবাইট গেমিং কনটেস্টের আয়োজন করা হয়।

মেলার শেষ দুইদিনের জন্য সবচেয়ে আকর্ষন ‘স্যামসাং এটিভ ট্যাবলেট পিসি’। প্রতিটি এটিভ ট্যাবলেটের সাথে ক্রেতারা পাচ্ছেন স্যামসাং গ্যালাক্সি স্টার প্রো। স্টক থাকা পর্যন্ত চলবে অফারটি।

এছাড়া ক্রেতাদের সুবিধার জন্য স্মার্ট ডিজিটাল ভিলেজের অধীনে এইচপি, ডেল, তোশিবা, স্যামসাং, অ্যাভিরা, টুইনমস, টারগাস, ডিলাক্স এবং স্মার্ট ল্যাপটপের পৃথক স্টল রাখা হয়েছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত উন্মুক্ত থাকছে ডিসকাউন্ট মেলা।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।