ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

‘ডিসকাউন্ট ফেয়ারে’ ৭০০ টাকায় হ্যান্ডসেট

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৪
‘ডিসকাউন্ট ফেয়ারে’ ৭০০ টাকায় হ্যান্ডসেট

এক্সপো মেকারের আয়োজনে রাজধানীর সামরিক জাদুঘরে চলছে ‘ডিসকাউন্ট ফেয়ার ২০১৪’।   ২০ নভেম্বর থেকে   আরম্ভ তিন দিনের এই মেলায় অংশগ্রহনকারী বিভিন্ন প্রতিষ্ঠান প্রযুক্তিপ্রেমীদের জন্য দিচ্ছে বিশেষ ছাড়।



ই-কমার্স সাইট ওখানেই ডটকম’র  স্টলে পাওয়া যাচ্ছে মাত্র  ৭০০ টাকায় মোবাইল ফোন এবং বিশেষ ছাড়ে নানা ধরনের  প্রযুক্তিপণ্য।   এছাড়া ওখানেই ডটকমের স্টলে ফারজানা’স কালেকশন’র  পোশাকও পাওয়া যাচ্ছে আকর্ষনীয় ছাড়ে।

ক্রেতাদের কাছে প্রযুক্তিপণ্য সহজলভ্য করতে মেলায় স্মার্ট টেকলোজিস (বিডি) লিমিটেড তৈরি করেছে  ডিজিটাল ভিলেজ । তথ্য-প্রযুক্তির বিভিন্ন পণ্য ও সেবা এখানে মিলছে বিশেষ ছাড়ে ।   ১৭ হাজার টাকায় ল্যাপটপ এবং  বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপ পাওয়া যাচ্ছে ৫০%  পর্যন্ত ছাড়ে।

এই মেলায় ই-কমার্স, আইটি-টেলিকম, অটোমোবাইল, হোম অ্যাপলাইন্স, হোটেল এন্ড ট্যুরিজম, ফ্যাশনসহ নানা প্রতিষ্ঠান অংশ নিয়েছে। প্রযুক্তি প্রতিষ্ঠানের মধ্যে  রয়েছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড, এইচটিএস কর্পোরেশন, জেডকাইট৯, আরএস টেকনোলজিস, ডিএক্স জেনারেল, সিমেন্স বাংলাদেশ, ওখানেই ডটকম।

মেলায় মোট ৩টি প্যাভিলিয়ন, ৫৪টি স্টল এবং  সুবিশাল একটি গেমিং জোন রয়েছে।   গেমিং প্রতিযোগিতায় অংশগ্রহনে গেমারদের রয়েছে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ।

আউটসোর্সিং বিষয়ক সেমিনার বিজ্ঞান প্রদর্শনীসহ নানা ধরনের আয়োজনের ব্যবস্থা রয়েছে ডিসকাউন্ট ফেয়ারে।

মেলার টাইটেল স্পন্সর হয়েছে এডু মেকার, কো-স্পন্সর টেকশহর ডটকম, ঢাকা ফুডিস ও অটোমোবাইল জোন স্পন্সর কারমুডি।

প্রবেশ মূল্য ২৫ টাকা।   প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত উন্মুক্ত থাকছে ‘ডিসকাউন্ট ফেয়ার’ ।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।