ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

যাত্রা শুরু করল ‘এসইইইইএএ’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৪
যাত্রা শুরু করল ‘এসইইইইএএ’

বেসরকারি বিশ্ববিদ্যালয় স্টামফোর্ড ইউনিভার্সিটির নবগঠিত ‘ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারস অ্যালামনাই অ্যাসোসিয়েশন (SEEEAA) আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে।

শনিবার (৮ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের সিদ্ধেশ্বরী ক্যাম্পাস অডিটরিয়ামে ‘এসইইইইএএ’ এর আনুষ্ঠানিক উন্মোচনের পাশাপাশি ইন্টারনেট বিষয়ক একটি কর্মশালা অনুষ্ঠিত হয়।



কর্মশালায় ইন্টারনেট পরিচলন পক্রিয়া এবং মৌলিক নেটওয়ার্কিং নীতি নিয়ে বাস্তব জ্ঞানসম্মত বিস্তারিত আলোচনা করা হয়। কর্মশালাটি পরিচালনা করেন fiber@home lt এ কর্মরত জোবায়ের খান।

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ভাইস চান্সেলর প্রফেসর ড. এম ফিরোজ আহমেদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন বুয়েটের প্রফেসর এবং স্টামফোর্ডের অ্যাকাডেমিক আ্যাডভাইজার প্রফেসর ড. এনামুল বাসার এবং কুয়েটের ডীন এবং adjunct faculty প্রফেসর ড. নুরুন্নবী মোল্লা।

বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান প্রফেসর ড. মো: জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছিলেন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নির্বাচিত প্রসিডেন্ট ও সদ্যসরা।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।