ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ইন্টারনেট সোসাইটি বাংলাদেশ চ্যাপ্টারের নতুন নির্বাহী কমিটি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
ইন্টারনেট সোসাইটি বাংলাদেশ চ্যাপ্টারের নতুন নির্বাহী কমিটি

ঢাকা: ইন্টারনেট সোসাইটি বাংলাদেশ চ্যাপ্টারের ২০২৪-২৫ মেয়াদের জন্য নতুন নির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির রেজিস্ট্রার ড. মোহাম্মদ নাদির বিন আলী ও দৌড় ব্রডব্যান্ডের হেড অব অপারেশন্স মো. বরকতুল আলম।

পাঁচ সদস্যের নব-নির্বাচিত নির্বাহী কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদের সিনিয়র রিপোর্টার মোহাম্মদ কাওছার উদ্দীন ও স্পেশালাইজড ওয়ার্কস লিমিটেডের চিফ ডিজিটাল অ্যান্ড ইনোভেশন অফিসার শাহ জাহিদুর রহমান এবং কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন সিলিকন কম্পিউটিং লিমিটেডের চেয়ারম্যান মো. নাসির ফিরোজ।

এবারের নির্বাচনে তিন সদস্যের নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন ইন্টারনেট সোসাইটি বাংলাদেশ চ্যাপ্টারের ট্রাস্ট্রি বোর্ডের সদস্য মো. জাহাঙ্গির হোসেন, ফিলিপাইন চ্যাপ্টারের বোর্ড সদস্য ড. এরিস ইগনাসিও ও কলকাতা চ্যাপ্টারের সহ-সভাপতি প্রিয়তোষ জানা।

গত ১৩-২৩ ডিসেম্বর অনলাইনে নির্বাচনের ভোটাভুটি অনুষ্ঠিত হয় এবং ২৪ ডিসেম্বর ফলাফল প্রকাশ করা হয়।

বাংলাদেশ সময়: ০০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এমআইএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।