ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

এক্সিকিউটিভ মেশিনস বাজারে আনলো আইফোন ১৫

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
এক্সিকিউটিভ মেশিনস বাজারে আনলো আইফোন ১৫

ঢাকা: এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড বাজারে নিয়ে এলো অ্যাপলের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস আইফোন ১৫ সিরিজ।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের ডিরেক্টর আব্দুল মতিন বিষয়টি নিশ্চিত করার পাশাপাশি আরও জানিয়েছেন, এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড বাংলাদেশে অ্যাপল অথোরাইজড রিসেলার এবং অ্যাপল অথোরাইজড সার্ভিস প্রোভাইডার যারা ২০০৮ থেকে অত্যন্ত সুনামের সঙ্গে তাদের কার্যক্রম পরিচালনা ও পরিষেবা দিয়ে আসছে।

মাত্র ৪,৪৪৪ টাকায় ক্রেডিট কার্ডের মাধ্যমে মাসিক কিস্তিতে আইফোন ১৫ ক্রয় করা যাবে এবং প্রতিটি পণ্যে এক বছরের অফিসিয়াল রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি পাবেন।

অ্যাপলে আইফোন ১৫ সিরিজটিতে আগের মডেলগুলোর তুলনায় অনেক নতুনত্ব এনেছে। উল্লেখযোগ্যভাবে আইফোন ১৫ প্রোতে সর্বপ্রথম অ্যারোস্পেস-গ্রেড টাইটানিয়াম ডিজাইনের প্রবর্তন এনেছে যা মঙ্গল গ্রহের মিশনে ব্যবহৃত একই স্পেসক্রাফ্ট উপাদান। এটি একটি অভিনব অগ্রযাত্রা। এতে আছে এ১৭ প্রো চিপ এটি অতি-শক্তিশালী এবং সম্পূর্ণ নতুন ধরনের আইফোন প্রসেসর। এর প্রো-ক্লাস জিপিইউ-এর ব্যতিক্রমী গ্রাফিক্স পারফরম্যান্স, গেমিংকে সম্পূর্ণ নতুন স্তরে উন্নীত করে যা গেমার এবং প্রযুক্তি অনুরাগী উভয়ের জন্যই একটি বিশাল পদক্ষেপ। এছাড়াও, এর নতুন অ্যাকশন বাটন গ্রাহকের পছন্দের ফিচারগুলোর জন্য একটি শর্টকাট হিসাবে কাজ করে।

আগামী ২৬ অক্টোবর থেকে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড এর সব শো-রুমগুলোতে পাওয়া যাবে `আইফোন ১৫ সিরিজটি।

এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের শো-রুমগুলো গুলশান-২, বসুন্ধরা সিটি এবং আইডিবি ভবনে অবস্থিত। আরও বিস্তারিত জানতে কল করুন; +৮৮০১৯৭৭৭২৭৭৫৩, +৮৮০১৯৭৯৭২৭৭৫৩, +৮৮০১৯৭৩৮২৭৭৫৩, +৮৮০১৯৭৮৮২৭৭৫৩ এবং +৮৮০১৭২৯২২৭৭৫৩।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।