ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আইফোন ১৫ নিয়ে এলো রবিশপ

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
আইফোন ১৫ নিয়ে এলো রবিশপ

ঢাকা: দেশের প্রযুক্তি প্রেমীদের জন্য বহুল প্রত্যাশিত আইফোন ১৫ সিরিজ উন্মোচন করেছে দেশের শীর্ষস্থানীয় প্রিমিয়াম মার্কেটপ্লেস রবিশপ।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) মোবাইল ফোন অপারেটর রবি এক বিজ্ঞপ্তিতে জানায়, প্রতি মাসে মাত্র চার হাজার ৭৭৮ টাকা ইএমআই (সমান মাসিক কিস্তি) থেকে শুরু করে আইফোন ১৫ সিরিজটি ২৮ অক্টোবর থেকে ডেলিভারি শুরু হবে।

তাছাড়া, রবিশপ থেকে আইফোন ১৫ সিরিজ কেনার জন্য গ্রাহকরা সর্বোচ্চ ৩৬ মাসের ইএমআই সুবিধাসহ ১৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

আইফোন ১৫ সিরিজে একটি শক্তিশালী এ১৭ বায়োনিক চিপ, আকর্ষণীয় ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির জন্য একটি উন্নত ক্যামেরা সিস্টেম, ডিসপ্লের জন্য উদ্ভাবনী প্রোমোশন প্রযুক্তি এবং ৫জিসহ অন্যান্য ব্যতিক্রমী বৈশিষ্ট্য রয়েছে।

রবিশপ থেকে প্রতিটি আইফোন ১৫ কেনার সঙ্গে ১৫ হাজার টাকা মূল্যের অসাধারণ চারটি বিনামূল্যের উপহার অফার থাকছে। এই উপহারগুলোর মধ্যে রয়েছে অফিশিয়াল অ্যাপল অ্যাডাপ্টার, ফাস্ট্র্যাক নেকব্যান্ড হেডফোন, ডিজো স্মার্ট ওয়াচ এবং রবি ওয়ার্ল্ড কাপ ফ্যান জার্সি।

এছাড়া অফারগুলোর মধ্যে রয়েছে রবি এবং এয়ারটেল গ্রাহকদের জন্য একটি ২৬ জিবি ডেটা বোনাস, প্রিমিয়াম স্ট্রিমিংয়ের জন্য তিন মাসের বিঞ্জ প্রিমিয়ার সাবস্ক্রিপশন এবং রবিশপ ধন্যবাদ প্যাক।

আইফোন ১৫ সিরিজ ক্রয়ে বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের সহযোগিতায় ক্যাশব্যাক এবং রিওয়ার্ড পয়েন্টসহ স্মার্ট পেমেন্ট সুবিধা রয়েছে রবিশপে।

রবিশপে আইফোন ১৫ সিরিজ কেনার এই সুযোগ সীমিত সময়ের জন্য। আইফোন ১৫ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে অফিসিয়াল ওয়েবসাইটে (www.robishop.com.bd)।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
এমআইএইচ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।