ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ভারত

৪০ লাখ রুপির মাদকসহ আগরতলায় আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
৪০ লাখ রুপির মাদকসহ আগরতলায় আটক ১

আগরতলা (ত্রিপুরা, ভারত): মাদক বিরোধী অভিযানে আবারও বড়সড় সাফল্য পেয়েছে ত্রিপুরা পুলিশ। শুক্রবার (১৮ নভেম্বর) রাতে রাজধানী আগরতলার পূর্ব বড়জলায় একটি বাড়িতে অভিযান চালিয়ে প্রায় ৪০লাখ রুপির মাদক জব্দ ও এক মাদককারবারিকে আটক করেছে।

এদিনের এই অভিযান শেষে রাজধানীর আগরতলার নিউ ক্যাপিটাল কমপ্লেক্স এলাকার মহাকুমা পুলিশ কর্মকর্তা পারমিতা পান্ডে সংবাদ মাধ্যমকে জানান, গোপন সূত্রে খবর পান রাজধানীর ভিআইপি রোড সংলগ্ন পূর্ব বড়জলা এলাকার রতন দেবনাথ নামে এক ব্যক্তির বাড়িতে বিপুল পরিমাণে মাদক মজুদ করা হয়েছে।

সেই খবরের ভিত্তিতে রতন দেবনাথের বাড়িতে বিশাল পুলিশ বাহিনী নিয়ে অভিযান চালান পারমিতা পান্ডে। এ সময় সেখান থেকে ১৪টি ব্রাউন সুগারের প্যাকেট জব্দ হয়। যার ওজন প্রায় ১৭০ গ্রাম, আনুমানিক মূল্য প্রায় ৪০ লাখ রুপি। পাশাপাশি তার বাড়ি থেকে নগদ ২৩ হাজার রুপি জব্দ হয়। যা মাদক করবারে ব্যবহার করতেন। রুপি ও জব্দ মাদকদ্রব্যসহ রতন দেবনাথকে এনসিসি থানায় নিয়ে আসা হয়।
তার নামে মাদক নিরোধ আইনে মামলার পর তদন্ত শুরু হয়েছে। সঙ্গে আর কে কে জড়িত আছেন জিজ্ঞাসাবাদে তা জানার চেষ্টা চলছে বলেও জানান পারমিতা পান্ডে।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘন্টা, নভেম্বর, ২০২২
এসসিএন/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।