ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

ভারত

কংগ্রেস প্রার্থীদের ভোট দেওয়ার আহ্বান বাম ফ্রন্ট শরিকের!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, জুন ১৩, ২০২২
কংগ্রেস প্রার্থীদের ভোট দেওয়ার আহ্বান বাম ফ্রন্ট শরিকের!

আগরতলা (ত্রিপুরা): এবারের ত্রিপুরায় বিধানসভা উপ-নির্বাচনে কংগ্রেস প্রার্থীদের ভোট দেওয়ার জন্য আহ্বান জানিয়েছে বামফ্রন্টের শরিক দল সিপিআই (এমএল)। বিষয়টি অবাক করার মতো হলেও তা সত্য।

সোমবার (১৩ জুন) দলের পক্ষ থেকে আগরতলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ভোটারদের প্রতি এই আহ্বান জানানো হয়। এ সময় সিপিআই (এমএল) দলের ত্রিপুরা রাজ্য সম্পাদক পার্থ কর্মকার ভোটারদের প্রতি এই আহ্বান জানান।

তিনি বলেন, উপ-নির্বাচনে ৬নং আগরতলা বিধানসভা আসনে কংগ্রেস প্রার্থী সুদীপ রায় বর্মন এবং ৮ নং টাউন বড়দোয়ালী আসনে কংগ্রেস প্রার্থী আশীষ সাহাকে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।

পাশাপাশি তিনি আরও জানান, আগেও বামফ্রন্টের যৌথ বৈঠকে এ বিষয়ে আলোচনা হয়েছিল। সেই বৈঠকে উপস্থিত ছিলেন সিপিআইএম দলের ত্রিপুরা রাজ্য কমিটির সম্পাদক জীতেন চৌধুরীও।

তিনি আরও বলেন এই উপ-নির্বাচন ২০২৩ সালের সাধারণ নির্বাচনের প্রস্তুতি।

এ সময় সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন, এই দুটি বিধানসভা আসনে শরিক বামফ্রন্টের পক্ষ থেকে প্রার্থী দেওয়ার পরও কেন তারা কংগ্রেস প্রার্থীদের সমর্থন করছেন এবং সাধারণ মানুষদের ভোট দেওয়ার জন্য বলছেন? তবে কি তারা মনে করেন যে বামফ্রন্ট প্রার্থী কংগ্রেসের থেকেও দুর্বল?

উত্তরে তিনি বলেন, তারা এই উপ-নির্বাচনে রাজনৈতিক মর্মবস্তু। এই বিষয়টি মাথায় রেখে সব বিরোধীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান রাখছেন। তাদের পর্যবেক্ষণে মনে হচ্ছে কংগ্রেস দলের প্রার্থীরা তুলনামূলক এগিয়ে আছেন, তাই তাদেরকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ১৩ জুন, ২০২২
এসিএন/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa