ঢাকা, বৃহস্পতিবার, ২ ভাদ্র ১৪২৯, ১৮ আগস্ট ২০২২, ১৯ মহররম ১৪৪৪

ভারত

ত্রিপুরায় প্রতিরোধের মুখে বাবুল সুপ্রিয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
ত্রিপুরায় প্রতিরোধের মুখে বাবুল সুপ্রিয়

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরায় পৌরসংস্থার নির্বাচনী প্রচারে এসে প্রতিরোধের মুখে পড়তে হয়েছে সদ্য তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া ভারতের প্রখ্যাত গায়ক বাবুল সুপ্রিয়কে। শনিবার (২০ নভেম্বর) বিকেলে আগরতলা পৌরনিগমের কয়েকটি ওয়ার্ডে নির্বাচনী প্রচারণার জন্য যখন তিনি হোটেল থেকে গাড়িতে চড়ে যাচ্ছিলেন সে সময় রামনগর এলাকায় কিছু যুবক রাস্তা অবরোধ করে তাকে ঘিরে ধরে ভারত মাতা কি জয়, বিপ্লব দেব জিন্দাবাদ ইত্যাদি বলে শ্লোগান দিতে থাকে।

তখন তিনি গাড়ি থেকে নেমে তাদের সঙ্গে কথা বলেন। এ ঘটনার খবর পেয়ে রামনগর থানা পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসে এবং তাকে অবরোধ মুক্ত করে।

এ বিষয়ে ত্রিপুরা প্রদেশ তৃণমূল কমিটির কনভেনার সুবল ভৌমিক অভিযোগ করেছেন শাসক দল বিজেপি আশ্রিত দুষ্কৃতরা এভাবে প্রকাশ্যে রাস্তায় বাবুল সুপ্রিয়কে ঘিরে ধরেছিল। তিনি আরও অভিযোগ করেন রাজ্যে আইন-শৃঙ্খলা বলে কিছু নেই। সমাজদ্রোহীদের হাতে চলে গেছে গোটা রাজ্য। যার ফলে এভাবে প্রকাশ্য রাস্তায় সর্বভারতীয় একটি রাজনৈতিক দলের নেতাকে ঘিরে ধরে ক্ষতি করতে পারে দুষ্কৃতরা।

তিনি বলেন, প্রতিদিনই এভাবে তৃণমূল কংগ্রেসের নেতাকর্মী এবং প্রার্থীদেরকে ভয়-ভীতি দেখানো হচ্ছে, হামলা করা হচ্ছে। মানুষ এ অবস্থা থেকে মুক্তি চাইছেন। শাসকদল বুঝে গেছে তাদের সঙ্গে একজনও আর নেই, তাই তারা এমন আক্রমণাত্মক হয়ে উঠেছে।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, নভেম্বর, ২০২১
এসসিএন/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa