ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

ভারত

জয়ের পথে তৃণমূল, হতাশ বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, মে ২, ২০২১
জয়ের পথে তৃণমূল, হতাশ বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গী ...

কলকাতা: পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটের সম্পূর্ণ ফল এখনো প্রকাশ হয়নি। ২১৫ আসনে এগিয়ে মমতার দল।

বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসতে চলেছে তৃণমূল, তা নিঃসন্দেহে বলা যায়। ফলে প্রত্যাবর্তন এখন সময়ের অপেক্ষা মাত্র।

অন্যদিকে ৮০-এর ঘরে আটকে গিয়েছে বিজেপি। ফলে আকাশ ভেঙেছে বিজেপি শিবিরে। কার্যত সুনশান বিজেপির রাজ্য কেন্দ্রীয় কার্যালয় কলকাতার হেস্টিংস। নিজেদের হার স্বীকার করে নিচ্ছেন নেতারা।

রাজ্যের বিজেপি পর্যবেক্ষক তথা কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে মানুষ ফের মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চেয়েছেন। তাই হয়েছেন। তবে আমাদের প্রত্যাশা মতো ফল হয়নি। যদিও গতবারের থেকে আমরা অনেকটা এগিয়েছি।  গত বিধানসভা নির্বাচনে ৩টি আসন পেয়েছিল বিজেপি।

এরপরই কৈলাস জানান, ফল নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে কথা হয়েছে তার। ফলের ব্যাপারে তাঁকে জানিয়েছেন তিনি।  

কৈলাস বলেন, অনেকের হারে আমি আশ্চর্য হয়েছি। বাবুলদা (বাবুল সুপ্রিয়ো), লকেট জি, রাহুল সিনহার হারে আমি আশ্চর্য হয়েছি।

কিন্তু কেন এমন খারাপ ফল হল বিজেপির? জবাবে কৈলাস বলেন, দিদির চোট লেগেছে সেই আবেগ কাজ করে থাকতে পারে। আমাদের বহিরাগত ইস্যুও কাজ করে থাকতে পারে। আমরা সেটা বিশ্লেষণ করে দেখবো। বিজেপির এই ফলে হতাশ শুধু রাজ্য বিজেপি নেতারা নয়, চরম হতাশ দিল্লির কেন্দ্রীয় নেতারা।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, মে ০২, ২০২১
ভিএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।